আওয়ামী লীগ সরকার ক্রিড়াঙ্গনকে ধংস করেছে : আমিনুল হক

ঢাকা প্রতিনিধি: আজ ২৪ মে শুক্রবার বিকাল ৪ টায় সিলেট মহানগরে স্থানীয় একটি রেস্টুরেন্ট এ “আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট-২০২৪” এর সিলেট বিভাগীয় টুর্নামেন্টের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সাবেক জাতীয় ফুটবল দলের অধিনায়ক মো: আমিনুল হক।
তিনি বলেন, ক্রিকেটকে এখন যে অবস্থানে রয়েছেন তার স্বপ্নদ্রষ্ঠা ছিলেন আরাফাত রহমান কোকো। তিনি ক্রিকেট নিয়ে অনেক কিছু চিন্তা করেছেন। যার কারনে ক্রিকেট আজ এমন জায়গায় আনা সম্ভব হয়েছে।
তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্রিড়াঙ্গনকে ধংস করেছে। আওয়ামী লীগ সরকারের আমলে ক্রিড়াঙ্গনে দলীয়করণ করা হয়েছে। তারা শুধু নিজেদের লোকদের দলে রাখার চেষ্ঠা করে। তাদের এমন দলীয়করণের কারনে অনেক যোগ্য সংগঠক হারিয়ে গেছে। আর বিএনপির সময় কোনো দলীয়করণ ছিলো না। যে যোগ্য সে সুযোগ পেতো।
এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সন এর উপদেস্টা সাবেক সিলেট সিটি কর্পোরেশন এর মেয়র আরিফুল হক চৌধুরী, বিএনপির বিভাগীয় সাংগঠনিক ডা: সাখওয়াত হোসেন জীবন, বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দীন মিলন, সিলেট জেলা বিএনপির সভাপতি কাউয়ুম আহম্মেদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম, জেলা বিএনপির সেক্রেটারী ইমরান আহম্মেদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সেক্রেটারী এমদাদ হোসেন চৌধুরী, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সাবেক এমপি মোশারফ হোসেন, পরিচালনা কমিটির সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান মীর শাহে আলম, পরিচালনা কমিটির সদস্য জাতীয় ফুটবলা ময়নুল হক, কবীর আম্মেদ, হবিগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক, সাবেক মেয়র জি কে গউছ, মৌলভীবাজার জেলা বিএনপির সেক্রেটারী মিজানুর রহমান সহ স্থানীয় ফুটবল খেলোয়ার ও স্থানীয় যুবদল, স্বেচ্ছাসেবক দলের ও ছাত্রদলের নেতৃবৃন্দ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মারুফ সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.