জেএফএ অনুর্ধ-১৪ চুড়ান্ত পর্বের জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ শুরু

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশন ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় আজ বুধবার (০১ সেপ্টেবর) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে দুই গ্রুপে ৮টি দল নিয়ে চুড়ান্ত পর্বের জেএফএ কাপ অনুর্ধ-১৪ জাতীয় নারী ফুটবল চ্যাম্পিয়নশীপ শুরু হয়েছে।
উদ্বোধনী দিনে ক্সবাজার জেলা ৩-১ গোলে ময়মসসিংহ জেলাকে হারায়। বিজয়ী দলের পক্ষে প্রনচি মারমা ২টি ও থুইন মারমা ১ুটি গোল করেন। দিনের অন্য খেলায় ব্রাভনবাড়িয়া জেলা ১-০ গোলে পঞ্চগড় জেলাকে হারায়।
বিজয়ী দলের জেসমিন জয়সুচক গোলটি করেন। আজকের খেলায় স্বাগতিক রাজশাহী, ফরিদপুর, মাগুরা ও খুলনা জেলা দল অংশ নেবে। এই চ্যাম্পিয়নশীপের ভারচুয়াল অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেনী।
এর আগে তিনি বলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন চুড়ান্ত পর্বের খেলা দেয়ায় তাদের জানায় আন্তরিক অভিনন্দন। এছাড়াও তিনি বলেন এইভাবে খেলাধুলা চলতে থাকলে আমাদের ছেলেমেয়েরা বিপথগামী হবেনা।
এ সময় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও ফুটবল এসোসিয়েশনের সভাপতি মোঃ ওয়াহেদুন নবী,সহ-সভাপতি মোঃ রেজাউল ইসলাম বাবুল ,আহবায়ক মোঃ আজিজুল আলম বেন্টু,সদস্য সচিব মোঃ আহসানুল হক পিন্টু, নির্বাহী সদস্য মোঃ শামসুজ্জামান রতন,রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ আমানসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান পরিচালনা করেন জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলাম সরকার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.