চুরি হয়ে যাওয়া সিলিপাঠের সন্ধান পেয়ে উদ্ধার করতে এসে রহস্য জনক কারনে ফিরে গেলেন পিডাব্লিউআই 

ক্রাইম (পাবনারিপোর্টার: বাংলাদেশ রেলওয়ের সিলিপাঠ চুরি হয়ে যাওয়া মালের সন্ধান পাওয়ার পর উদ্ধার করতে আসে ফিরে যায় রেলওয়ের (PWI) বাকী বিল্লাহ সহ নিরাপত্তা বাহিনীর লোকজন। ঘটনাটি ঘটেছে ঈশ্বরদী বস্তিপাড়া এলাকায়।
প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঈশ্বরদী বস্তিপাড়া এলাকায় জনৈক একযুবক রেলওয়ের বেশ কিছু কাঠ নিয়ে আসে। কাঠগুলো একটি চা দোকান সংলগ্ন পড়ে থাকতে দেখা যায়। রেলওয়ের এই কাঠ পড়ে থাকতে দেখে এলাকাবাসী মধ্যে কানাঘোষা শুরু হয়। এক পয্যায়ে কাঠ নিয়ে আসা জনৈক ঐ যুবক প্রথমে বলতে থাকে আমি কি চুরি করে নিয়ে আসছি। তারপর বলে আমি কাঠগুলো টেন্ডারে নিয়ে আসছি।
এই সিলিপাঠের বিষয়টি পাকশি বিভাগীয় রেলওয়ের সিনিয়র সহকারী প্রকৌশলীর মোঃ শিপন আলীর নজরে আসে। ঐ কর্মকর্তা তাৎক্ষনিকভাবে সিলি পাঠ উদ্ধার করতে (PWI) বাকী বিল্লাহ ও ঈশ্বরদী নিরাপত্তা বাহিনীর সদস্যদের নির্দেশ দেয়। একপর্যায়ে উদ্ধারকারী সদস্যরা উদ্ধার করতে আসে। সেখানে এলাকার লোকজন জড়ো হলে তাদের সামনে যে বাসার মধ্যে সিলিপাঠ রক্ষিত ছিল সেই বাসার যুবক বলে উঠে আমার বাসায় প্রবেশ করলে আমি মামলা করে দিবো। এ সময় এই বিতর্কিত উদ্ধার কারী কর্মকর্তা পিডাব্লিউ বাকী বিল্লাহ বলে বাসার মধ্যে থেকে সিলিপাঠ উদ্ধার করা সম্ভব নয় বলে ঘটনা স্থল ত্যাগ করে চলে যায়।
এদিকে এই সিলিপাঠের বিষয়ে পাকশি বিভাগীয় সিনিয়র সহকারী প্রকৌশলী সাথে কথা বললে তিনি বলেন এই সিলিপাঠ (কাঠ) চুরি হয়ে গেছে। আমি সকালে সিলিপাঠের ছবি দেখতে পেরে আমার মাথা গরম হয়ে গেছে। এগুলো পিডাব্লিউ আই বাকী বিল্লাহ দেখার দায়িত্ব ছিল। আমি অবশ্যই এর আইনগত ব্যবস্থা নিবো।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (পাবনারিপোর্টার মো: ময়নুল ইসলাম লাহিড়ী মিন্টু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.