চাঁপাইনবাবগঞ্জে হিন্দু-বৌদ্ধ-খৃস্টান ঐক্য পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ও পৌর শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে। আজ শুক্রবার দুপুরে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের পরিষদ, সদর উপজেলা শাখা’র আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রি’র সম্মেলন কক্ষে এই সম্মেলনের উদ্বোধন করেন অতিথিরা।
সদর উপজেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সাধন কুমার ঘোষের এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, চেম্বারের সভাপতি, এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ উপদেষ্টা পরিষদের সদস্য মোঃ এরফান আলী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজা ইমন মন্ডল, জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ড. অজিত কুমার দাস, জেলা সাধারণ সম্পাদক দিলীপ রায়, জেলা জন্মাষ্টমী কমিটির সভাপতি অধ্যাপক কনক রঞ্জন দাস, উত্তরবঙ্গ বৈষ্ণব সংঘের প্রতিষ্ঠাতা আচার্য শ্রীল শ্যামকিশোর রায় গোস্বামী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আহবায়ক ডাবলু কুমার ঘোষ, সদস্য সচিব শ্রী ধনঞ্জয় চ্যাটার্জী, কাউন্সিলর জিয়াউর রহমান আরমানসহ অন্যরা।
প্রথমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পরে গীতাপাঠ করেন শ্রী সৌরভ দাস। এরপর, জেলা হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের প্রয়াত নেতাদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ছিলেন, শ্রী অর্জুন বাবুর সার্বিক তত্ত¡াবধানে সম্মেলনটি ২ ভাগে অনুষ্ঠিত হয়।
মধ্যহ্ন ভোজের পূর্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দুপুরের পর অতিথিদের অনুমতিক্রমে সদর ও পৌর কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। ২য় পর্বে বিকেলে উপস্থিত সদস্যদের সম্মতিক্রমে অর্জুন বাবুকে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সদর উপজেলা শাখা’র সভাপতি ও সঞ্জিব হাসাকে সাধারণ সম্পাদক এবং পৌর শাখার সভাপতি সঞ্জিব ঘোষ ও সৌমিত চট্টপাধ্যায় কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।
পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলেও জানান বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক দীলিপ রায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.