চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে সেনাবাহিনীর চিকিৎসা সেবা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনাকালে অসহায়, দুঃস্থ মানুষকে বিনামূল্যে চিকিৎসা সেবা দিয়েছে বাংলাদেশ সেনাবাহিনীর চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিট। আজ মঙ্গলবার সকালে সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে এই সেবা দেয়া হয়।
স্বাস্থ্যবিধি মেনে সেবা প্রদান করেন বাংলাদেশ সেনাবাহিনীর ১১ পদাতিক ডিভিশন বগুড়া ক্যান্টনমেন্টের মেডিক্যেল অফিসার ডাঃ ক্যাপ্টেন নওশীন সাল সাবিল শামিরাসহ ২জন মেডিক্যেল এ্যাসিস্টেন্ট। সেবা প্রদানে সহযোগিতা করেন বাংলাদেশ সেনাবাহিনীর ৫জন সেনা সদস্য।
বেঙ্গল ক্যাভালরির আয়োজনে ও বাংলাদেশ সেনাবাহিনীর ২৫ ফিল্ড এ্যাম্বুলেন্স এর চিকিৎসা সেবা পরিচালনায় এসময় এলাকার অসহায়, দরিদ্র ও দুঃস্থ নারী-পুরুদের চিকিৎসা সেবা, ঔষধ, মাক্স, হ্যান্ড স্যানিটাইজার দেয়া হয়। সকলকে প্রাণঘাতি করোনা ভাইরাস মোকাবেলায় মাক্স পরে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিশেষভাবে অনুরোধ জানান চিকিৎসা সেবা প্রদানকারী বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিনিধি দল।
দিনব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে শতাধিক নারী-পুরুষকে সেবা দেয়া হয়।
উল্লেখ্য, করোনা সংক্রমন প্রতিরোধে সারাদেশের মত চাঁপাইনবাবগঞ্জ জেলাতেও সাধারণ মানুষকে স্বাস্থ্য সচেতন ও সরকারী নির্দেশনা মেনে চলতে জেলা প্রশাসনের সাথে কাজ করছেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যরা।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.