চট্টগ্রামে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার-৫

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানার পলোগ্রাউন্ড এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ দুষ্কৃতকারীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১ জুন) রাত ১১টার দিকে পলোগ্রাউন্ড মাঠের ওয়াজি উল্লাহ ইনস্টিটিউট সংলগ্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫টি ধারালো ছুরি উদ্ধার করা হয়।
গ্রেফতাররা হলেন- কুমিল্লার তিতাস উপজেলার গৌরীপুর শোলাকান্দি গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে মো. আক্তার হোসেন সুমন (৩৫), চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার টমটা ঘোনার বাড়ির মো. মনির হোসেনের ছেলে মো. সাইফুল ওরফে সুমন (২৬), কুমিল্লার বরুড়া উপজেলার জলম ছোট বারেরা গ্রামের মো. ময়নাল ওরফে মনির হোসেনের ছেলে মো. রবিউল ওরফে লাবু (১৯)।
এছাড়াও রয়েছেন, কুমিল্লার মুরাদনগর উপজেলার শুসন্ডা হাসান আলী মাস্টার বাড়ির মৃত খালেকের ছেলে মো. ইয়াছিন (১৯) এবং কুমিল্লা কোতোয়ালি থানার টমটম ব্রিজ বিশ্বরোড এলাকার মো. জামাল ওরফে মিশুর ছেলে মো. সজিব (২৩)।
চট্টগ্রাম কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বিটিসি নিউজকে বলেন, পলোগ্রাউন্ড এলাকায় ডাকাতির প্রস্তুতির সময় ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। মূলত তারা রাতে বিআরটিসি, স্টেশন রোড, রিয়াজউদ্দিন বাজার কেন্দ্রিক যাতায়াতকারী গাড়ি ও পথচারীদের টার্গেট করেন। এরপর ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতির উদ্দেশ্য ছিল তাদের।
গ্রেফতারদের বিরুদ্ধে মামলা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে বলেও জানান ওসি জাহিদুল কবীর।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম প্রতিনিধি মো. মোতাহার আলী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.