গ্রিজম্যানকে কেনার চেষ্টায় মরিয়া বার্সেলোনা, চটেছেন অ্যাটলেটিকো প্রধান মারিন

ছবি: এএফপি

 

বিটিসি নিউজ ডেস্ক: রীতিমতো  মরিয়া নাকি বার্সেলোনা আঁতোয়ান গ্রিজম্যানকে কেনার চেষ্টায়। স্পেনের একটি রেডিও স্টেশন জানিয়েছে, অ্যাটলেটিকো তারকাকে ১০ কোটি ইউরো ‘রিলিজ ক্লজ’ দিয়ে কেনার কাছাকাছি পৌঁছে গেছে বার্সা। অ্যাটলেটিকো প্রধান মারিন চটেছেন খবরটা প্রকাশ হওয়ার পরই  । বিরক্তিকর পর্যায়ে পৌঁছে গেছে ব্যাপারটা অ্যাটলেটিকো মাদ্রিদের এক অংশের মালিক মিগুয়েল অ্যাঞ্জেল গিল মারিনের কাছে ।

কয়েক মাস আগে আমি নিজে ব্যক্তিগতভাবে বার্সা সভাপতিকে বলেছি, আমাদের খেলোয়াড় বিক্রির জন্য নয় এবং আমরা তাঁকে বিক্রি করব না। ক্লাবের অফিশিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বার্সাকে নিয়ে নিজের বিরক্তির কথা জানিয়েছেন, ‘গ্রিজম্যানকে নিয়ে আমরা একবারের জন্যও কথা বলিনি কিংবা এ ধরনের কোনো ইচ্ছাও নেই আমাদের।

একই সময়ে এটাও বলেছি, তাঁর আচরণ অশোভন আচরণ এই প্রতিদ্বন্দ্বিতার শুদ্ধতার বিরুদ্ধে…।’ গ্রিজম্যানকে কেনার চেষ্টা বার্সার জন্য নতুন নয়। এর আগে বার্সা সভাপতি হোসে মারিয়া বার্তোমেউ নিজে জানিয়েছিলেন, ফরাসি ফরোয়ার্ডের এজেন্টের সঙ্গে তিনি যোগাযোগ করেছেন। গ্রিজম্যানের বোনের সঙ্গেও কথা বলেছিলেন কাতালান ক্লাবটির পরিচালক গুইলের্মো আমোর।

এ ছাড়া বার্সা ফরোয়ার্ড লুই সুয়ারেজ তো আগেই ‘বরণ’ করে নিয়েছেন গ্রিজম্যানকে! কিন্তু নতুন করে আবার একই প্রসঙ্গ ওঠায় ব্যাপারটা মেনে নিতে পারছেন না অ্যাটলেটিকো প্রধান।গ্রিজম্যানের এই ট্রান্সফার ইস্যু এমন এক সময়ে আলোচিত হচ্ছে যখন অ্যাটলেটিকো ইউরোপা লিগের ফাইনাল খেলার প্রস্তুতি নিচ্ছে। ১৬ মে পার্ক অলিম্পিক লিঁওনেজের ফাইনালে মার্শেইয়ের মুখোমুখি হবে অ্যাটলেটিকো।

একজন সভাপতি, খেলোয়াড় ও বোর্ড পরিচালকেরা এমনভাবে কথা বলছেন যেন সেই খেলোয়াড়টি চুক্তিবদ্ধ থাকা সত্ত্বেও তাঁর ভবিষ্যতের ফয়সালা করে ফেলা হয়েছে। এমন পরিস্থিতির মধ্যে ক্লাবের সেরা খেলোয়াড়টিকে কেউ কেনার চেষ্টা করলে কার ভালো লাগে? মারিনেরও ভালো লাগছে না ব্যাপারটা, ‘বার্সেলোনার আচরণে আমরা বিরক্ত।  সেটাও ইউরোপিয়ান ফাইনালের মাত্র কদিন আগে। অ্যাটলেটিকোর প্রতি আসলে তাঁদের কোনো সম্মানবোধ নেই।’ #

Comments are closed, but trackbacks and pingbacks are open.