খুলনায় হত্যা প্রচেষ্টা মামলার ৩ আসামী গ্রেফতার

 

খুলনা ব্যুরো: নগরীর নতুন বাজার মোড়স্থ বাঁশপট্টি এলাকার মিঠুন, দুলাল ও হৃদয়কে হত্যা প্রচেষ্টা মামলার ৩ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার ৩আসামী হলেন নগরীর নতুন বাজার লঞ্চঘাট চর ইয়াকুব গলির রুস্তুম ফরাজীর ছেলে মোঃ রবিউল ইসলাম ওরফে সজল (১৮), নতুন বাজার ওয়াপদা ভেড়িবাঁধ রোডে ইয়াকুব গলির মোঃ শহিদুল ইসলামের ছেলে মোঃ সজীব (১৮) ও নতুন বাজার ওয়াপদা ভেড়িবাঁধ রোডে আস্তানা গলির মৃত খলিল শেখের ছেলে মোঃ গাউস শেখ (৫৫)।

সোমবার মামলার তদন্ত কর্মকর্তা এসআই অজিত কুমার দাশ গ্রেফতারকৃতদের আদালতে হাজির করেন। মহানগর হাকিম মোঃ শাহীদুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে নতুন বাজার মোড়স্থ বাঁশপটি মাসুম বাবুর অফিসের সামনে দাড়িয়ে ছিল মোঃ মিঠুন শেখ, হৃদয় হোসেন ওরফে বাবু ও মোঃ দুলাল হোসেন। এসময় শ্রমিক লীগ নেতা শাহ আলমসহ ৩০/৩৫জন পুর্ব শত্রুতার জেরে মিঠুন, দুলাল ও হৃদয় এর উপর হামলা করে। তারা চাপাতি ও গুপ্তি দিয়ে মিঠুন, দুলাল ও হৃদয়কে হত্যার উদ্দেশ্যে বুকে পেটে আঘাত করে। পরে তারা বাঁশ ও লোহার রড দিয়ে পিটিয়ে মৃত ভেবে রাস্তায় ফেলে রেখে চলে যায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে খুলনা জেনারেল হাসপাতাল ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। মিঠুন ও দুলালের অবস্থা আশংকাজনক। এঘটনায় মিঠুনের স্ত্রী আম্বিয়া বেগম ১২জনের নাম উল্লেখ ও ১৫/২০জনকে অজ্ঞাত আসামী করে খুলনা থানায় মামলা দায়ের করেন ।

মামলার অপর আসামীরা হলেন নগরীর নতুন বাজার লঞ্চঘাট চর ইয়াকুব গলির মো. জালাল শেখের ছেলে শ্রমিক লীগ নেতা শাহ আলম (৪০), শাহ আলমের ছেলে মো. সানি শেখ (২২), মো. মান্না শেখের ছেলে মো. রসুল শেখ (২৬), জাফর ফরাজীর ছেলে মো. মামুন ফরাজী (৪০), মো. আক্কার ছেলে মা. উজ্জ্বল (২২), মো. ছমেদ শেখের ছেলে মো. জুয়েল শেখ (১৯), মো. রুহুল আমিন (২৮), নতুন বাজার লঞ্চঘাট তরিক গলির নুর ইসলামের ছেলে মো. জনি (২৭) ও নতুন বাজার লঞ্চঘাট খ্রিস্টান গলির লায়েক শেখের ছেলে মো. জুয়েল শেখ (২৭)।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই অজিত কুমার দাশ জানান, সোমবার দুপুর দেড়টার দিকে নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে সজল, সজীব ও গাউস শেখকে গ্রেফতার করা হয়। মামলার বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.