উজিরপুরে এম.এ জলিল মাদ্রাসার ভিত্তিপ্রস্তর ও সিকদারপাড়া জামে মসজিদের নব-নির্মিত ভবন উদ্বোধন

উজিরপুর প্রতিনিধি: উজিরপুর উপজেলা চেয়ারম্যান আঃ মজিদ সিকদার বাচ্চুর ব্যক্তিগত অর্থায়নে মেজর এম.এ জলিল নূরাণী ও হাফিজী মাদ্রাসা এতিমখানা এবং লিল্লাহ বোর্ডিং এর নতুন ভবন নির্মাণের ভিত্তি প্রস্তর উদ্বোধন ও উপজেলা চেয়ারম্যানের পিতা-মাতা ও ভাইয়ের রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে।
এর পূর্বে সিকদার পাড়া জামে মসজিদের নবনির্মিত ভবনের শুভ উদ্বোধন ঘোষনা করেন চেয়ারম্যান।
আজ সোমবার (০৭ ডিসেম্বর) জোহর নামাজের পূর্বেই সিকদারপাড়া জামে মসজিদের অত্যাধুনিক নবনির্মিত ভাবনের শুভ উদ্বোধন ঘোষনা করেন। পরে মেজর এম,এ জলিল জলিল নূরাণী ও হাফিজী মাদ্রাসার ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য এস.এম জামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও সাবেক সংসদ সদস্য আঃ ওয়াদুদ সরদার, বরিশাল স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাঃ আঃ রহিম, বাজার কমিটির সভাপতি সামসুল হক সিকদার, সম্পাদক ইকবাল হোসেন বালী, মেজর এম.এ জলিল মাদ্রাসার সভাপতি নুরুল আমিন সিকদার, সাধারণ সম্পাদক রূপক সিকদার, মসজিদ কমিটির সভাপতি রহিম সিকদার, মসজিদ কমিটির সদস্য বাবুল সিকদার, আজিজ সিকদার, মনু মিয়া, শিক্ষক, মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গসহ সহস্রাধিক মুসল্লি উপস্থিত ছিলেন।
দোয়া মোনাজাত পরিচালনা করেন উজিরপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুরুল হক আজাহারী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর প্রতিনিধি আঃ রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.