শিবচরে রান্না ঘরের আগুনে দেড় বছরের শিশুর মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচর পৌরসভার ডিসি এলাকায় আগুনে পুড়ে দেড় বছরের শিশু মাহফুজা মারা গেছে। আজ সোমবার (০১ মার্চ) দুপুর সাড়ে ১২টার সময় হাবিব তালুকদারের রান্না ঘর থেকে আগুন লেগে পাশের বাড়ির ভাড়াটিয়া রাসেল হাওলাদারের শিশু কন্যা মাহফুজার মৃত্যু হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সোমবার (০১ মার্চ) দুপুরে শিবচর পৌরসভার ডিসি রোড এলাকায় হাবিব তালুকদারের রান্না ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনে পাশের ঘরের ভাড়াটিয়া রাসেল হাওলাদারের মেয়ে মাহফুজার সমবয়সী হাবিব তালুকদারের মেয়ের সঙ্গে খেলা করতে আসে। হঠাৎ হাবিব তালুকদারের রান্না ঘরে আগুন ধরে গেলে শিশুটি ঘরের মধ্যে আটকে পড়ে। আগুনে শিশুটির সমস্ত শরীর ঝলসে যায়।
তাৎক্ষনিক খবর পেয়ে শিবচর ফায়ার সার্ভিস স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনে। পরে রান্না ঘরের ভিতরে চুলার পাশে মাহফুজার ঝলসানো লাশ উদ্ধার করে।
শিবচর থানা পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে লাশটি সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করেছে।
নিহত মাহফুজার বাবা রাসেল হাওলাদার বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমার মেয়ে মাহফুজাকে গোসল করিয়ে ঘরের কাজ করছিলাম। কোন ফাঁকে ও ঘরের বাহিরে গেল টের পাইনি। কিছুক্ষণ পরে দেখি বাড়ির পাশে আগুন দাউ দাউ করে জ্বলছে। তখনও জানিনা আমার মেয়েটা রান্না ঘরের ভিতরে পুড়ে ছাই হয়ে পড়ে আছে।
শিবচর থানার এসআই রবিউল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়।
শিবচর থানা ওসি মো. মিরাজ হোসেন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, লাশটি ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরণ করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মাদারীপুর প্রতিনিধি মো. এস আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.