চাঁপাইনবাবগঞ্জে পাউবো শ্রমিক কর্মচারী লীগের সভা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড (পাউবো) শ্রমিক কর্মচারী লীগের সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ সোমবার সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের ফায়ার সার্ভিস মোড়স্থ পানি উন্নয়ন বোর্ডের একটি কক্ষে এই সভা হয়।

পাউবো শ্রমিক কর্মচারী লীগের চাঁপাইনবাবগঞ্জ ইউনিটের উদ্যোগে (রেজিঃ নম্বর-বি-১৮৮৭) (সিবিএ) এই সভা হয়। সভায় সাংগঠনিকসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয় এবং করনীয় বিষয়ে সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন, চাঁপাইনবাবগঞ্জ পাউবো ইউনিট কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মো. তরিকুল ইসলাম। প্রধান অতিথি ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য মো. আব্দুল ওদুদ।

বিশেষ অতিথি ছিলেন গোমস্তাপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস, জাতীয় শ্রমিকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি শহিদুল ইসলাম রানা, রাজশাহী আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মো. আখতারুল ইসলাম (টমাস), জেলা শ্রমিকলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সাদিকুল ইসলাম নাদিম, নওগাঁ জেলা শাখার সভাপতি মো. লিয়াকত আলী, সাধারণ সম্পাদক শ্রী মিঠুন, নাটোর জেলা দপ্তর সম্পাদক আশেকুল ইসলাম সহ অন্যান্যরা।

সভায় প্রধান বক্তা ছিলেন পাউবো শ্রমিক কর্মচারীলীগ রাজশাহী আঞ্চলিক কমিটির সভাপতি মো. রফিকুল ইসলাম সরকার। সভা সঞ্চালনা করেন পাউবো শ্রমিক লীগের চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. সুজন আলী।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ও আ.লীগ নেতা আবুল বাসার, আলহাজ্ব রফিকুল ইসলামসহ অন্যান্যরা। সভায় ২ বছর মেয়াদে পাউবো শ্রমিক কর্মচারীলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের তরিকুল ইসলামকে সভাপতি ও মো. সুজন আলীকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। এসময় পাউবো চাঁপাইনবাবগঞ্জ জেলা ইউনিটের সদস্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.