হেফাজতে ইসলামের মহাসচিব নুরুল ইসলাম জিহাদী মারা গেছেন

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: হেফাজতে ইসলামের মহাসচিব মাওলানা নুরুল ইসলাম জিহাদী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আজ সোমবার (২৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন তিনি।
নুরুল ইসলামের ছেলে মোর্শেদ বিন নূর বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
এর আগে গতকাল রবিবার (২৮ নভেম্বর) মোর্শেদ বিন নূর বলেন, দুইদিন আগে আব্বা হার্ট অ্যাটাক করেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। কিন্তু বুঝতে পারেননি।
গত শনিবার (২৭ নভেম্বর) রাত ৯টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে ১টার দিকে তাকে নেওয়া হয় লাইফ সাপোর্টে।
তিনি বলেন, গত শনিবার (২৭ নভেম্বর) অনুষ্ঠিত ওলামা মাশায়েখ সম্মেলন বাস্তবায়ন নিয়ে কর্মব্যস্ত ছিলেন আব্বা। হার্ট অ্যাটাকের মধ্যে চিকিৎসা না নেওয়ায় ক্ষতিটা বেশি হয়েছে। সন্ধ্যার দিকে সম্মেলন শেষে মাদরাসায় ফেরার পথে গাড়ির মধ্যেই তিনি অসুস্থ হয়ে পড়েন।
হেফাজতে ইসলামের প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী বিটিসি নিউজকে বলেন, নুরুল ইসলাম জিহাদীর নামাজে জানাজা বাদ এশা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে অনুষ্ঠিত হবে। আর তার দাফন সম্পন্ন হবে চট্টগ্রামের হাটহাজারী মাদরাসায়। এরই মধ্যে জানাজায় অংশ নিতে বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা আসছেন বলেও জানান তিনি।
২০২০ সালের ২৬ ডিসেম্বর নুরুল ইসলাম জিহাদী হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব নির্বাচিত হন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.