স্যাটেলাইট উৎক্ষেপণে খুবিতে আনন্দ র‌্যালি

 

খুলনা ব্যুরো: বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফল উৎক্ষেপণের মধ্য দিয়ে মহাকাশ বিজয়ের মাধ্যমে দেশের নবযুগের সূচনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রোববার দুপুরে খুলনা বিশ্ববিদ্যালয়ে আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের অফিসার্স কল্যাণ পরিষদ আয়োজিত এই র‌্যালিতে কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।

শহীদ তাজউদ্দীন আহমদ প্রশাসন ভবনের সামনে থেকে শুরু করে র‌্যালিটি হাদী চত্ত্বর হয়ে পুনরায় প্রশাসন ভবনে এসে শেষ হয়। র‌্যালি শেষে পরিষদের সভাপতি শেখ মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ।

তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ধারাবাহিক সাফল্য অব্যাহত রয়েছে। আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন করেছি, সমুদ্র জয় করেছি, এখন মহাকাশ জয় হলো। দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের জীবন যাত্রার মান বাড়ছে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান এবং একই সাথে স্যাটালাইটের সাথে সম্পৃক্ত সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান।

তিনি বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তাদের এমন সময়োপযোগী র‌্যালি আয়োজন করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এবং তাঁর নিজের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

সংক্ষিপ্ত সমাবেশে শুভেচ্ছা বক্তব্য রাখেন রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) প্রফেসর খান গোলাম কুদ্দুস, জনসংযোগ ও প্রকাশনা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) এস এম আতিয়ার রহমান, অতিরিক্ত রেজিস্ট্রার টিপু সুলতান, উপরেজিস্ট্রার মোঃ আরিফ নেওয়াজ, উপাচার্যের সচিব ও উপরেজিস্ট্রার হাওলাদার আলমগীর হাদী, পরিষদের সহ-সভাপতি উপরেজিস্ট্রার মোঃ তারিকুজ্জামান লিপন, পরিষদের দপ্তর সম্পাদক সহকারী রেজিস্ট্রার আব্দুল্লাহ আল মামুন ও কর্মচারীদের মধ্যে মোস্তফা আল মামুন প্রবাল।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.