স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনে মোংলা বন্দরে বর্ণ্যাঢ্য র‌্যালি ও আলোচনা সভা

বাগেরহাট প্রতিনিধি: বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে স্বপ্ন সেতু পদ্মার উদ্বোধন উদযাপিত হয়েছে। গৌরবের এই মেগা অবকাঠামো বদলে দিবে বাগেরহাটের অর্থনীতি, যোগাযোগ ব্যবস্থাসহ সামাজিক সকল প্রেক্ষাপট। একারণে স্মরনীয় দিনটিকে বরণ করতে আয়োজনের কমতি ছিল না কোথাও।
আজ রবিবার (২৬ জুন) ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে বহুল কাঙ্খিত পদ্মা সেতুর উদ্বোধনে উচ্ছসিত মোংলা বন্দর। একটি পদ্মা সেতু আর একটি বন্দর এবং সরাসরি ২১টি জেলার অর্থনৈতিক উন্নয়ন। তার মধ্যে সবচেয়ে বেশি অর্থনৈতিক ভাবে ইতিবাচক প্রভাব পড়বে মোংলা বন্দরে।
স্বপ্নের পদ্মা সেতু চালু হওয়ায় মোংলা বন্দর কর্তৃপক্ষ শনিবার একটি আনন্দ ‌র‌্যালিলির আয়োজন করে। র‌্যালিটিতে মোংলা বন্দর কর্তৃপক্ষের কর্মকর্তা-কর্মচারীরা অংশ গ্রহণ করেন। র‌্যালিটি মোংলা বন্দরের প্রধান ফটক হতে শুরু করে বন্দরের বিভিন্ন স্থান পরিদর্শন শেষে স্বাধিনতা চত্বরের কাছে এসে শেষ হয়।
র‌্যালি শেষে মোংলা বন্দরের ভারপ্রাপ্ত চেয়ারম্যান কমডোর মোহাম্মদ আব্দুল ওয়াদুদ তরফদার বলেন,পদ্মা সেতু চালু হওয়ার কারণে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের যে প্রতিষ্ঠানটি সবচেয়ে বেশি লাভবান হলো তা হচ্ছে মোংলা বন্দর কর্তৃপক্ষ, খুব দ্রুতই কন্টেইনার ও কার্গো হ্যান্ডলিং অনেক বৃদ্ধি পাবে বলে আমরা আশা করি।
এজন্য বন্দরের সকল কর্মকর্তা-কর্মচারীদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন মোংলা বন্দর কর্তৃপক্ষের মোঃ ইমতিয়াজ হোসেন, সদস্য (প্রকৌশল ও উন্নয়ন), মোঃ শাহীনুর আলম, পরিচালক (প্রশাসন ,মোংলা বন্দর কর্তৃপক্ষের তথ্য সহকারী কর্মকর্তা মনিরুল ইসলাম, বিভিন্ন বিভাগীয় প্রধানগন ও বন্দরের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বাগেরহাট প্রতিনিধি মাসুম হাওলাদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.