সিংড়ায় ধর্ষন ও হত্যা চেষ্টা মামলায় বাবা-ছেলে গ্রেপ্তার


নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ার ধর্ষন ও হত্যা চেষ্টা মামলার দুই পলাতক আসামী বাবা-ছেলেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার দিনাজপুরের কেল্লাবাড়ি থেকে পিতা মোঃ ফাতুকে (৫০) এবং সিংড়ার কাজীপুর এলাকা থেকে ছেলে সজিবকে (২০) গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেফতারকৃত মোঃ ফাতু নাটোরের সিংড়া উপজেলার মির্জাপুর গ্রামের মৃত আকবর আলীর ছেলে।
র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ফরহাদ হোসেন জানান, চলতি বছরের ১৪ আগষ্ট সিংড়া উপজেলার কাজীপুর এলাকার মোঃ ফাতু প্রতিবেশী শান্ত হোসেনর বাড়িতে যায়। শান্ত বাড়িতে না থাকার কথা শুনে পানি খেতে চায় ফাতু।
এসময় ভিকটিম পানি আনতে ঘরে ঢুকলে মোঃ ফাতুও তার পিছু পিছু ঘরে ঢুকে পড়ে এবং পিছন থেকে ভিকটিমকে জাপটে ধরে ঘরের মেঝেতে শুয়ে দিয়ে জোর করে ধর্ষনের চেষ্টা করে। সে ভিকটিমের ম্পর্শ কাতর স্থানে হাত দেয়। এসময় ভিকটিমের চিৎকারে স্থানীয়দের এগিয়ে আসতে দেখে ফাতু পালিয়ে যাওয়ার চেষ্টা করে।
এলাকাবাসী পিছু ধাওয়া করে তাকে আটক করে। খবর পেয়ে ফাতুর ছেলে সজিব চাকু নিয়ে ঘটনাস্থলে গিয়ে পিতাকে ছাড়িয়ে নিতে এলাপাতারি ছুরি চালাতে থাকে এবং পিতা ফাতুকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় ছুরির আঘাতে তিনজন আহত হয়। এঘটনায় শান্ত বাদি হয়ে পরদিন ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সং-০৩) এর ৯(৪)(খ) তৎসহ ৩২৪/৩২৬/৩০৭ ধারায় সিংড়া থানায় একটি মামলা করেন।
পরবর্তীতে বিশেষ গোয়েন্দা ও তথ্য প্রযুক্তির ভিত্তিতে অনুসন্ধান চালিয়ে র‌্যাব-৫ এর একটি দল র‌্যাব-১৩ রংপুরের এর সহায়তায় মঙ্গলবার দিনাজপুরের কেল্লাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে মোঃ ফাতুকে এবং একই দিন সিংড়ার কাজীপুর থেকে তার ছেলে সজিবকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের সিংড়া থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.