শিবচরে পুলিশের অভিযানে ইয়াবা উদ্ধার, ছেলে পলাতক মা-মেয়ে’সহ আটক-২

বিশেষ প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে ১৯২০ পিস ইয়াবা’সহ অবেলা বেগম (৫৫) ও কবিতা আক্তার (২৪) নামে দুই নারীকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার (১৯ জুলাই) সন্ধ্যা পৌনে ০৭ টার দিকে শিবচরের বাজিতপুর গ্রামের শেখপুর বাজারের পার্শ্ববর্তী শিকদার বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়।
আটককৃত দুই নারী সম্পর্কে মা ও মেয়ে। অবেলা বেগম বাজিতপুর এলাকার মৃত শাহাবুদ্দিন শিকদারের স্ত্রী। কবিতা বেগম তাদের মেয়ে।
এ বিষয়ে শিবচর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিরাজ হোসেন আজ মঙ্গলবার (২০ জুলাই) ২০২১ ইং বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ওই এলাকায় মাদক কারবারি কামরুল শিকদারের বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় তাদের বাড়িতে গিয়ে দেখা যায় একটি খাটে বসে তারা মা, মেয়ে ও তাদের সন্তান কামরুল বসে ইয়াবা প্যাকেট করছে।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ছেলে কামরুল পালিয়ে গেলেও তার মা ও বোনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১৯২০ পিস ইয়াবা ও দুটি মোবাইল সেট উদ্ধার করা হয়।
ওসি আরও জানান, তারা পরিবারের সকলেই দীর্ঘদিন ধরে মাদারীপুর’সহ দেশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল। এছাড়াও পালিয়ে যাওয়া কামরুলের বিরুদ্ধে ঢাকার বংশাল ও শিবচর থানায় দুই’টি মামলা রয়েছে। এ ব্যাপারে শিবচর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.