র‍্যাব-৫ এর অভিযানে হত্যা মামলার পলাতক আসামী গ্রেফতার

বিশেষ প্রতিনিধি: র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, ছিনতাইকারী, মাদকসেবী, ধর্ষণ, মানব পাচারকারী ও হত্যা মামলার আসামীদের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।
এর’ই ধারাবাহিকতায় সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশনিক দল অদ্য সোমবার (০৬ সেপ্টেম্বর) ২০২১ ইং তারিখ বিকেল ৩টা ৫০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নাটোর জেলার সদর থানাধীন চাঁদপুর গ্রামস্থ আমজাদ খান মেমোরিয়াল হাসপাতাল এলাকায় একটি অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় ০১ জন হত্যা মামলার পলাতক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হন।
ঘটনার বিবরণে প্রকাশ- রাজশাহী চারঘাট মডেল থানার মামলা নং-১২, তারিখ ১৪/০৮/২০২১, ধারা- ১৪৭ /১৪৮/ ৪৪৭/ ৩২৩/ ৩২৪/ ৩২৬/ ৩০৭/ ৩০২/ ৩৪/ ৫০৬/ ১১৪/ পেনেল কোড, ১৮৬০ এর এজাহার নামীয় হত্যা মামলার পলাতক আসামী মোঃ নান্নুহোসেন (২৫), পিতা- মোঃ মোর্শিদ আলী, সাং- পশ্চিম ভাটপাড়া, থানা- চারঘাট, জেলারাজশাহী কে নাটোর জেলার সদর থানাধীন চাঁদপুর গ্রামস্থ আমজাদ খান মেমোরিয়াল হাসপাতাল এলাকা হতে গ্রেফতার করা হয়।
র‍্যাব সুত্রে জানা যায়, রাজশাহী জেলার বাঘা থানাধীন ভাটপাড়া গ্রামস্থ এলাকায় গত ১৩/০৮/২০২১ ইং তারিখে সকাল আনুমানিক ০৭:০০ ঘটিকায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ভিকটিম মতিউর রহমান কে বর্ণিত আসামীসহ অন্যান্য ১৩ জন আসামী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ভিকটিম এর জমিতে অনধিকার প্রবেশ করতঃ মারধর ও ভয়ভীতি প্রদর্শন করে এবং নির্মম ভাবে হত্যা করে। উপরোক্ত ঘটনায় আসামীকে রাজশাহী জেলার চারঘাট থানায় হস্থান্তর করা হয়েছে।
উল্লেখ্য, চলমান অভিযানে ০১ জন হত্যা মামলার পলাতক আসামীকে গ্রেফতারের বিষয়টি সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহী কতৃক আজ সোমবার (০৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টা ৩৭ মিনিটের দিকে ই-মেইল যোগে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিটিসি নিউজকে নিশ্চিত করা হয়েছে। ইতোমধ্যেই র‍্যাবের পক্ষ থেকে অপরাধীদের কঠোর হুশিয়ারী দিয়ে জানানো হয় যে, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে অবৈধ অস্ত্র-মাদকদ্রব্য উদ্ধার থেকে শুরু করে সকল প্রকার অরাজকতার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণার পাশাপাশি তাদের অভিযান চলমান রয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.