রামেবিতে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি: রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (রামেবি) অস্থায়ী কার্যালয়ের দ্বিতীয় তলায় বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করা হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ১০ টায় রামেবির উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বঙ্গবন্ধু কর্ণারটির উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠান শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ডা. এ জেড এম মোস্তাক হোসেন বলেন, অস্থায়ী কার্যালয়ে বঙ্গবন্ধু কর্ণার করা হলেও পরবর্তীতে স্থায়ী ক্যাম্পাসে একটি পূর্ণাঙ্গ বঙ্গবন্ধু সেন্টার করার পরিকল্পনা রয়েছে। এসময় তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে সবাইকে এক সাথে কাজ করার আহবান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে রামেবির কোষাধ্যক্ষ প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ, মেডিসিন অনুষদের ডিন অধ্যাপক ডা. মো. নওশাদ আলী, সার্জারী অনুষদের ডিন অধ্যাপক ডা. মু.হাবিবুল্লাহ সরকার, বেসিক সাইন্স ও প্যারা ক্লিনিক্যাল সাইন্স অনুষদের ডিন অধ্যাপক ডা. মোহাম্মদ মাহাবুবুর রহমান খান, মেডিকেল টেকনোলজি অনুষদের ডিন অধ্যাপক ডা. এস এম আসাফউদ্দৌলা, পরিচালক (অর্থ ও হিসাব) ডা. জাকির হোসেন খোন্দকার, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ইঞ্জিঃ মো. সিরাজুম মনির, রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোহা.আনোয়ারুল কাদের, পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো. আনোয়ার হাবিব, কলেজ পরিদর্শক(অ.দা.) অধ্যাপক ডা. মোহা. জাওয়াদুল হক, উপ-পরীক্ষা নিয়ন্ত্রক ডা. সরোয়ার জাহান, উপ- কলেজ পরিদর্শক ডা. মোহাম্মদ মেহেরওয়ার হোসেন, সেকশন অফিসার রাশেদুল ইসলাম, লিয়াজোঁ ও প্রটোকল অফিসার ইসমাইল হোসেন, কবির আহমেদ , মোসা: মেহেদী মাসুদ সানি, মো: আশরাফুল ইসলাম, নাজমুল আলম ইমন, মো: গোলাম রহমানসহ রামেবির সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক কবির আহমেদ, জনসংযোগ দপ্তর, রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.