রাণীশংকৈলে তিনজন করোনা আক্রান্ত রোগী সনাক্ত

রাণীশংকৈল (ঠাকুরগাও) প্রতিনিধি: ঠাকুরগাওয়ের রাণীশংকৈল উপজেলায় নূতন করে তিনজন করোনা আক্রান্ত রোগি শনাক্ত হয়েছে। সবাই হোম কোয়ারেন্টাইনে।
গত ১ জুন ওই আক্রান্তদের নমূনা পরীক্ষার জন্য পাঠানো হয় এবং আজ শনিবার (০৬ জুন) রাতে তাদের রিপোর্ট পজিটিভ আসে। রোগিরা হলেন– রাণীশংকৈল বন্দরের ৩৫ বছরের এক নারী, পৌর শহরের উত্তর ভান্ডারার  ৩৫ বছরের এক যুবক এবং ভরনিয়া মন্ডলপাড়া গ্রামের  ৪৬ বছর বয়সী এক পুরুষ । এরা সবাই ঢাকা ফেরৎ।
রাণীশংকৈল করুণায় সংক্রমিত হওয়া রোগীর পরিবার লোকজন বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, হাসপাতাল কর্তৃপক্ষ তাদেরকে আপাতত বাড়িতেই থাকতে বলেছেন।
এ ব্যাপারে রাণীশংকৈল হাসপাতালের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: আব্দুস সামাদ চৌধূরী বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আমরা আপাতত ২ জন রোগিকে হাসপাতালে আইসোলেশনে রেখেছি। বাকি ৬ জন রোগিকে নিরাপত্তার খাতিরে তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ইতোমধ্যে ৪ জন রোগি সুস্থ্য  হয়ে বাড়ি ফিরে গেছেন এবং ১ জন আইসোলেশনে আসার আগেই বাড়িতে মারা যান।
প্রসঙ্গতঃ আজ ঠাকুরগাঁও জেলায় ৫ জন নতুন করে করোনায় আক্রান্তের খবর পাওয়া গেছে।
 
ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাঃ মাহফুজার রহমান সরকার রাতে এ তথ্য নিশ্চিত করে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, রাণীশংকৈলে-৩জন, ও বালিডাঙ্গী-২ জন। জেলায় মোট আক্রান্ত- ১৩৫, সুস্থ-৩৬, মৃত্যু-২জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.