খুলনায় আরো একজনের করোনায় মৃত্যু

খুলনা ব্যুরো: তথ্য গোপন করে খুলনার বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়া নওয়াপাড়ার ব্যবসায়ী  আমীর হোসেন (৭৫) করোনায় মারা গেছেন। এনিয়ে আজ শনিবার (৬ জুন) দুই জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন। মৃত আমীর হোসেনর  বাড়ি যশোর জেলার অভয়নগর থানার নওয়াপাড়া এলাকায়।
হাসপাতালের কর্নধার ডা. গাজী মিজানুর রহমান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, স্ট্রোক ও কিডনি রোগে আক্রান্ত যশোরের নওয়াপাড়া এলাকার আমীর হোসেন এক সপ্তাহ আগে এই হাসপাতালে ভর্তি হন। আজ শনিবার দুপুরে তিনি মারা গেছেন। তিনি যে করোনায় আক্রান্ত ছিলেন সেই তথ্য তার পরিবার গোপন করেছে। এর ফলে তারা এখন বিপাকে পড়েছেন।
তিনি জানান, হাসপাতালের একটি আইসিইউ এখন লকডাউন করা হবে।
যশোরের অভয়নগর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রহমান রিজভি বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, গত ৩০ মে আমীর হোসেনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়। গতকাল শুক্রবার তার রিপোর্ট করোনা পজেটিভ আসে।
অভয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হোসাইনও মৃত আমীর হোসেন করোনায় আক্রান্ত ছিলেন বলে নিশ্চিত করেছেন। তিনি জানান, স্বাস্থ্যবিধি মেনে নওয়াপাড়ার শংকরপাশা এলাকায় তার দাফন সম্পন্ন হয়েছে।
এ নিয়ে খুলনায় করোনা আক্রান্ত ৬ জনের মৃত্যু হলো। আজ শনিবার বিকালে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন নড়াইলের একটি মসজিদের ইমাম মোঃ আলী মিয়া মারা যান। এর আগে খুলনার রূপসা উপজেলার ৩ জন ও দিঘলিয়া উপজেলার ১ জন মারা গিয়েছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর খুলনা ব্যুরো প্রধান এইচ এম আলাউদ্দিন এবং মাশরুর মুর্শেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.