রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৪৩ ও মাদকদ্রব্য উদ্ধার

 

আরএমপি প্রতিবেদক: গত ০৩/০৭/২০১৮ ইং তারিখ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৩ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-০৮ জন, রাজপাড়া থানা-১২ জন, চন্দ্রিমা থানা-০৫ জন, মতিহার থানা-০৭ জন, কাটাখালি থানা-০১ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০১ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৪ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০২ জনকে আটক করে।

যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ (১)মোঃ আবু হাসনাত হিমেল(২৫) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে, (২)মোঃ ওয়াসিম আলী(৪০), (৩)মামুন(৩৮) দ্বয়কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ (১)মোঃ শাহজাহান আলী(মিলন) কে ০১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ (১)মোঃ জনি আলী(৩০) কে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করে, (২)মোঃ লালন(৩২) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে।

কাশিয়াডাঙ্গা থানা পুলিশ (১)মোঃ জীবন(৩০) কে ০২ গ্রাম হেরোইসহ আটক করে, (২)শ্রী রিপন হালদারকে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র  ইফতেখায়ের আলমের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.