রাজশাহী মহানগরীতে হারানো ল্যাপটপ উদ্ধার করল বোয়ালিয়া থানা পুলিশ

আরএমপি প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে হারানো ল্যাপটপ-সহ অফিসিয়াল কাগজপত্র উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী কলেজ, সমাজ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোসা: রোজিনা আফরোজের একটি ল্যাপটপ-সহ কিছু অফিসিয়াল কাগজপত্র গত ৯ই মে ২০২৩ খ্রিষ্টাব্দ রাত ১০:৫০ টায় রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানাধীন শেখপাড়া এলাকা হতে হারিয়ে যায়। এরপর তিনি অনেক খোঁজাখুঁজির পর তা না পেয়ে বোয়ালিয়া থানায় একটি হারানো জিডি করেন।
উক্ত জিডির পরিপ্রেক্ষিতে উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: সাইফউদ্দীন শাহীনের সার্বিক তত্ত্বাবধানে বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই মো: হেলাল উদ্দিন ও তার টিম হারানো ল্যাপটপ-সহ কাগজপত্রাদি উদ্ধারে অভিযান শুরু করেন।
পরবর্তীতে বোয়ালিয়া থানা পুলিশের ওই টিম আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিটের তথ্য প্রযুক্তির সহায়তায় হারানো ল্যাপটপের সন্ধান পায়। এরপর আজ ১০ই মে ২০২৩ খ্রিষ্টাব্দ (৯ই মে ২০২৩ খ্রিষ্টাব্দ দিবাগত) ভোর ৪:৩০ টায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া থানার খরবোনা নদীর ধার এলাকা হতে হারিয়ে যাওয়া ল্যাপটপ-সহ অফিসিয়াল কাগজপত্রাদি উদ্ধার করে। আজ সকালে থানায় অফিসার ইনচার্জ মালিকের নিকট উদ্ধারকৃত ল্যাপটপ-সহ অফিসিয়াল কাগজপত্র হস্তান্তর করেন।
সহকারী অধ্যাপক মোসা: রোজিনা আফরোজ তাঁর হারানো ল্যাপটপ-সহ অফিসিয়াল কাগজপত্রাদি এত দ্রুত সময়ে ফেরত পেয়ে অত্যন্ত অনন্দিত। তিনি আরএমপি’র পুলিশ কমিশনার ও সাইবার ক্রাইম ইউনিট-সহ বোয়ালিয়া থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।
সংবাদ প্রেরক মো: রফিকুল আলমঅতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া), রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.