রাজশাহী জেলা পরিষদ কর্তৃক প্রকল্প উন্নয়নের চেক বিতরণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী জেলা পরিষদ কর্তৃক এডিপি বরাদ্দের গৃহীত উন্নয়ন প্রকল্পের ১ম কিস্তির চেক বিতরণ করেছে। সোমবার (২০ জুন) সকালে জেলা পরিষদের সভা কক্ষে এডিপি‘র বরাদ্দের গৃহীত উন্নয়ন প্রকল্পের ১ম কিস্তির চেক বিতরণ করেন রাজশাহী জেলা পরিষদের প্রশাসক মোহাম্মদ আলী সরকার।
মসজিদ, মাদ্রাসা, মন্দির সহ স্কুল ও কলেজসহ ৬ টি প্রতিষ্ঠানের সভাপতির হাতে প্রায় ৬ (ছয় লক্ষ) টাকার চেকের অর্থ তুলে দেন রাজশাহী জেলা পরিষদ প্রশাসক মোহাম্মদ আলী সরকার।
এর আগে তিনি বলেন বলেন এই অর্থ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন মূলক প্রকল্পের অর্থ। তিনি চান, এই অর্থের সঠিক ব্যবহারের মাধ্যমে এ অঞ্চলের মানুষের যেন উন্নয়ন ঘটে। তাই আমি মনে করি, এই অর্থ আপনারা আপনাদের প্রকল্পে সঠিক ভাবে ব্যবহার করবেন।
জেলা পরিষদ প্রকল্পের অর্ধেক অর্থ এই চেকের মাধ্যমে আপনাদের প্রদান করলো। যত তাড়াতাড়ী ১ম কিস্তির টাকার কাজ শেষ করে ২য় কিস্তির জন্য আবেদন করা মাত্র আমরা আপনাদের বাকী টাকা দিয়ে দিব।
চেক বিতরণ অনুষ্ঠানে রাজশাহী জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মাসুদ-ই- মোহাম্মদ ও প্রধান হিসাবরক্ষক আব্দুল মান্নানসহ সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি জি, এম হাসান সালাম (বাবুল) রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.