রাজশাহীতে স্বামীর ওপর অভিমান করে স্ত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে স্বামীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে রিতা বেগম (৩৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। নিহত রিতা বেগম নগরীর চন্দ্রিমা থানাধীন ছোট বনগ্রাম উত্তর পাড়া এলাকার মোঃ আনোয়ার হোসেনের স্ত্রী।
রবিবার বিকাল ৫ থেকে সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে যেকোনো সময় আত্মহত্যা করতে পারে বলে জানিয়েছেন ওই গৃহবধূর স্বামী মোঃ আনোয়ার হোসেন।
তিনি জানান, বিকেল ৫টায় তার মেয়ে প্রাইভেট পড়েতে যায়। এরপর রাত ৮টার দিকে বাসায় এসে দেখে মেইন গেটে তালা দেয়া। অনেক ডাকাডাকি করার পরও কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশি শরিফ মিয়ার সহযোগীতায় তালা ভেঙ্গে ঘরের ভেতর প্রবেশ করে। এসময় তার সয়ন কক্ষে সিলিং এর সাথে গলায় ওড়না পেঁচিয়ে রিতা বেগমের লাশ দেখতে পায়। পরে প্রতিবেশির সহযোগীতায় লাশটিকে নিচে নামানো হয়।
রিতার মেয়ে আয়েশা খাতুন (১৮) জানান, তার মা পূর্বে থেকেই জেদি টাইপের মহিলা ছিলেন। এছাড়া দুইদিন আগে বাবার সাথে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। একারণে দুইদিন থেকে কথা বার্তা বন্ধ ছিলো তাদের মধ্যে।
এ ব্যাপারে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমরান হোসেন বিটিসি নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং সুরতহাল শেষে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সেখানে ময়না তদন্ত প্রক্রিয়া শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে বলে জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.