ময়মনসিংহে ৪০ কেজি ওজন’র কষ্টি পাথর উদ্ধার, আটক-৭ চোরাকারবারী

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহে জুয়েলারি দোকানে অভিযান চালিয়ে ৪০ কেজি ওজনের কষ্টি পাথর উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)।
অভিযানে ৭ চোরাকারবারীকে আটক এবং তাদের কাছ থেকে ৬ টি মোবাইল ফোন উদ্ধার করেছে র‌্যাব।
আটককৃতরা হলেন: মোহাম্মদ রুকন (৪০), প্রদীপ মজুমদার (৬৬), শেখ শামসুল আলম (৪৬), মোহাম্মদ শহীদুল্লাহ (৫৯), নিমন রানা (৩০), মো. আলাউদ্দিন (৭০), নাজিরুল ইসলাম মিন্টু (৪৯)।
আজ বুধবার (১৩ জানুয়ারী) দুপুরে নগরীর আকুয়া বাইপাস মোড়ে র‌্যাব-১৪ ব্যাটালিয়ন কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন।
তিনি জানান, গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারী) রাতে নগরীর শিববাড়ি এলাকার রানা জুয়েলার্স থেকে কষ্টি পাথরটি উদ্ধার করা হয়।
কর্নেল এফতেখার বিটিসি নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার মধ্যরাতে নগরীর শিববাড়ি এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৪ একটি দল। অভিযানে শিববাড়ি ওভার ব্রিজের নিচে রানা জুয়েলার্স থেকে ঐ সাত চোরাকারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে প্রায় ৪০ কেজি ওজনের কষ্টি পাথর ও ছয়টি মোবাইল জব্দ করা হয়।
র‌্যাব-১৪ অধিনায়ক আরও জানান, আটককৃতরা কষ্টি পাথর পাচারকারী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে কষ্টি পাথর সংগ্রহ এবং পাচার করছিল। চক্রের অন্যান্যদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.