মোড়েলগঞ্জে ওএমএস-এর চাল বিতরণে হামলায় চেয়ারম্যানসহ আহত ২০ (ভিডিও)

মোড়েলগঞ্জ প্রতিনিধি: মোড়েলগঞ্জে বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকদের হামলায় দলীয় চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলম বাদশাসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।
আজ রবিবার বেলা সাড়ে ১২ টার দিকে জিউধরা ইউনিয়নের ডেউয়াতলা বাজারে এ হামলার ঘটনা ঘটে।
১০টাকা কেজি দরের চাল বিতরণের সময় বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর বাদশা ঘটনাস্থলে গেলে মিজানুর রহমান ও তার সমর্থকেরা হামলা করে। এতে চাল সুবিধাভোগীরাও আহত হন। আহতদের মধ্যে মিঠু রানী(৩৬), লিপি আক্তার(৩০) সহ রক্তাক্ত জখমীদেরকে মোড়েলগঞ্জ হাসপাতালের উদ্দেশে পাঠানো হয়েছে।
জিউধরা ফাঁড়ির পুলিশ ঘটনার সময় উপস্থিত থাকলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যার্থ হয়। পরে মোড়েলগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম পুলিশের একটি বড় বহর নিয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেন।
এ বিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বাদশা বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, চাল বিতণের সময় বিদ্রোহী প্রার্থীর অনুসারীরা অতর্কিতে হামলা করে। এতে ৬ নারীসহ ২০ জন আহত হয়েছেন।
ফেয়ার প্রাইজ চালের ডিলার রেহেনা বেগম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, হামলাকারিরা প্রায় ৬০ হাজার টাকা ও কয়েক বস্তা চাল ছিনিয়ে নিয়ে গেছে।
এ সম্পর্কে ঘটনাস্থল থেকে থানা অফিসার ইনর্চাজ মোহাম্মদ মনিরুল ইসলাম বিটিসি নিউজ এর প্রতিবেদককে বলেন, আহত কয়েকজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি শান্ত আছে।
এ বিষয়ে বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান হাওলাদারের মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর মোড়েলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি এম.পলাশ শরীফ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.