ময়মনসিংহে ২০ কেজি গাঁজাসহ ২ নারী মাদক কারবারি আটক

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের ফুলপুরে ২০ কেজি গাঁজাসহ মাদক কারবারি দুই নারীকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১৬ মে) গোপন তথ্যের ভিত্তিতে ওসি আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বাধীন ফোর্স তাদের আটক করে।
শেষ রাতের দিকে ফুলপুর বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেয় পুলিশের দল। পরে ঝিনাইগাতিগামী (ঢাকা মেট্রো -ব-১৩-১৪৭০) একটি বাসে ভোর পাঁচটায় তল্লাশি চালানো হয়। ওই বাসে থাকা সন্দেহজনক দুই নারীর লাগেজ তল্লাশি করে চার লাখ টাকা মূল্যমানের ২০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। তাদেরকে আটক করে পুলিশ।
আটককৃত নারীরা হলেন, শেরপুরের নকলা উপজেলার ভুরদি গ্রামের স্বপন মিয়ার স্ত্রী আফরোজা ওরফে কবিতা (২৭) ও ঠাকুরগাঁও সদর উপজেলার বৈগন্ডপুর গ্রামের শামসুদ্দিন ও হুসনা বেগমের মেয়ে সোনালী আক্তার ওরফে শিরিন আক্তার (২৫)। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ফুলপুর থানায় মামলা করা হয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ফুলপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা  রুজু করা হয়েছে। মামলার প্রেক্ষিতে আসামিদেরকে ময়মনসিংহ আদালতে প্রেরণের প্রক্রিয়া চলছে। ফুলপুরকে মাদকমুক্ত করার লক্ষ্যে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ময়মনসিংহ ব্যুরো প্রধান মো. সাইফুল ইসলাম (সাইফুল) #

Comments are closed, but trackbacks and pingbacks are open.