বিটিসি নিউজ এর তরুন সাংবাদিক ও সংঘঠক জুনাইদ চৌধুরী ২৫তম জন্মবার্ষিকী পালিত

 

হবিগঞ্জ প্রতিনিধি: জনপ্রিয় অনলাইন বিটিসি নিউজ পোর্টাল, দৈনিক জনতার আখিঁ’র  ভারপ্রাপ্ত সম্পাদক ও শহীদ উল্লাহ মমতাজ মেমোরিয়াল জুনিয়র দাখিল মাদ্রাসার কার্যনির্বাহী সদস্য মোঃ জুনাইদ চৌধুরী’র ২৫ তম জন্মদিন আজ।

১৯৯৪ সালের এই দিনে হবিগঞ্জ জেলায় একটি সম্ভ্রান্ত পীর পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। বাবা একজন মাদ্রাসার শিক্ষক ও পীর সাহেব (আজমেরী দরবার শরীফ) এর পীর হবার সুবাদে ছোটবেলা থেকেই দেশের নানান প্রান্তে অস্থায়ী ভাবে থেকেছেন। পরিবার ধর্মানুরাগী হওয়ায় ২০০৪ সালে ৫ম শ্রেনীতে বৃত্তিলাভ করেন। 

এরপর স্থানীয় মাধ্যমিক বিদ্যালয়ে বিজ্ঞান বিভাগে এ প্লাস পেয়ে এসএসসি সমাপ্ত করেন। পরবর্তীতে হবিগঞ্জেে সেরা বিদ্যাপীট স্বনামধন্য সরকারী বৃন্দাবন  কলেজ থেকে বিজ্ঞান  বিভাগে উচ্চ মাধ্যমিক পাশ করেন। বর্তমানে তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে “উদ্ভিদবিজ্ঞান” ডিপার্টমেন্টে থেকে প্রথম শ্রেনিতে গ্রেজুয়েট লাভ করেন।  
সাংবাদিকতা পেশার প্রতি ভালবাসা থেকে ২০১৩ সালে নবীগঞ্জ প্রতিনিধি হিসেবে যোগ দেন ঢাকা থেকে প্রকাশিত দৈনিক সবুজ বাংলাদেশ । এরপর কাজ করেছেন হবিগঞ্জেের স্থানীয় দৈনিক হবিগঞ্জ সময় পত্রিকায়,,দৈনিক বিবিয়ানা, সহ স্থানীয় বেশ কয়েকটি দৈনিকে। এরপর জাতীয় দৈনিক কালজয়ী পত্রিকার বিশেষ প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন দীর্ঘদিন। ২০১৭ সালে ঢাকা থেকে প্রকাশিত অনুসন্ধানমূলক জাতীয় পত্রিকা অগ্রযাত্রা’র বিশেষ প্রতিনিধি  হিসেবে দায়িত্ব গ্রহণ করেন। এবং অনলাইন নিউজ পোর্টাল দৈনিক জনতার আখিঁ পত্রিকাকে সারাদেশে ব্যাপক ব্যাপ্তি ঘটান। এবং অদ্যবধি এ পত্রিকাকে ভিন্নধারার একটি পত্রিকা হিসেবে প্রতিষ্ঠা করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।  ২০১৮ সালের শেষের দিকে নিয়ে শহীদ উল্লাহ মমতাজ মেমোরিয়াল জুনিয়র দাখিল মাদ্রাসার কার্যনির্বাহী সদস্যপদ লাভ করেন। বর্তমানে অনলাইন নিউজ পোর্টাল দৈনিক জনতার আখিঁ পত্রিকাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি। লেখা লেখিতেও বেশ দখল রয়েছে তার। বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী’র জন্মদিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন বিটিসি নিউজ এন্ড বিটিসি চ্যানেল এর চেয়ারম্যান মোঃ আনোয়ার আক্তার কাজল সহ বিটিসি নিউজ এর সম্পাদক খন্দকার মোস্তাফিজুর রহমান রেজা ও শহীদ উল্লাহ ( রহ:) স্মৃতি পরিষদের সকল সদস্য, ও দৈনিক জনতার আখিঁ সকল ব্যুরো প্রধানসহ পত্রিকাটির নানান স্তরে কর্মরতরা।

এছাড়াও অসংখ্য শুভাকাঙ্খীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। নিজের জন্মদিনে শুভেচ্ছা জানানো সকলকে কৃতজ্ঞতা জানিয়ে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর হবিগঞ্জ প্রতিনিধি মোঃ জুনাইদ চৌধুরী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.