১২ সাংবাদিক ও মানবাধিকারকর্মীর বিরুদ্ধে মিথ্যা মানহানির মামলার প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে মানববন্ধন-বিক্ষোভ সমাবেশ

গাইবান্ধা প্রতিনিধি:  দুর্নীতির সংবাদ প্রকাশের জেরে রংপুর আদালতে যমুনা টিভি ও কালের কন্ঠসহ ১২ সাংবাদিক ও মানবাধিকারকর্মীর বিরুদ্ধে পৃথক দুটি মিথ্যা হয়রানীমূলক মানহানির মামলার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে প্রেসক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে, সাধারন সম্পাদক ফজলুল হক দুদুর সঞ্চালনায় পলাশবাড়ী চৌমাথা মোড়ে অনুষ্ঠিত হয়েছে।
আজ রবিবার ২০ অক্টোবর বেলা ১১ ঘটিকার সময় পলাশবাড়ী উপজেলার কর্মরত সাংবাদিকদের আয়োজনে বিক্ষোভ সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হয়।
ঘণ্টাব্যাপী মানববন্ধনে জেলা ও উপজেলার বিভিন্ন গণমাধ্যমের কর্মরত সাংবাদিক ছাড়াও পলাশবাড়ী উপজেলার বিভিন্ন রাজনৈতিক-সামাজিক সংগঠনের নেতাকর্মী, শিক্ষক ও সচেতন মহলসহ সাধারণ মানুষ অংশ নেয়।
এসময় বক্তব্য রাখেন বিশিষ্ট সাংবাদিক নুরুজ্জামান প্রধান, প্রেসক্লাব সহ সভাপতি সাইদুর রহমান মাষ্টার, সহ- সাধারণ সম্পাদক মোঃ শাহরিয়ার কবির আকন্দ, সাবেক সাধারন সম্পাদক নুরুল ইসলাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য সচিব আশরাফুল ইসলাম তিতাস, সাংবাদিক হাসিবুর রহমান স্বপন, সাংবাদিক রবিউল ইসলাম, সমাজ সেবক আমিনুল ইসলাম দুদু ।
মিথ্যা ও হয়রানিমূলক মামলার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে বক্তারা বলেন, একের পর এক দুর্নীতির গোমর যমুনা টেলিভিশন, কালের কণ্ঠসহ বিভিন্ন পত্র-পত্রিকায় ফাঁস হওয়ায় সাংবাদিকদের ওপর ক্ষুদ্ধ হন সাবেক পিআইও নুরুন্নবী। দুর্নীতি-অপকর্ম ঢাকতে ও নিজেকে সামাল দিতে স্থানীয় ও জাতীয় পর্যায়ের ১২ সাংবাদিকসহ মানবাধিকারকর্মীর বিরুদ্ধে মানহানির অভিযোগে মিথ্যা হয়রানিমূলক পৃথক দুটি মামলা করেন তিনি।
মিথ্যা মামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানোসহ দুর্নীতিবাজ পিআইও নুরুন্নবীর দৃষ্টান্ত শাস্তির ব্যবস্থা নিশ্চিতের দাবি জানান তারা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর গাইবান্ধা প্রতিনিধি মোঃ শাহরিয়ার কবির আকন্দ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.