বিকেএসপির কিশোর ফুটবল দল সুব্রত মুখার্জী কাপ অনূর্ধ্ব-১৭ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন

বিকেএসপি প্রতিবেদক: বিকেএসপির কিশোর ফুটবল দল সুব্রত মুখার্জী কাপ অনূর্ধ্ব-১৭ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে গতকাল রাত ৯:৩০ ঘটিকায় প্রতিষ্ঠানে প্রত্যাবর্তন করেলে বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আনিছুর রহমান ফুলেল শুভেচ্ছা জানান।

তিনি চ্যাম্পিয়ন দলকে মিষ্টি মুখ করান এবং বিকেএসপি পরিবারের পক্ষ থেকে দলের সকলকে অভিনন্দন জানান। এ সময় তার সাথে ছিলেন বিকেএসপির পরিচালক (প্রসাশন ও অর্থ) হাওলাদার মো. রাকিবুল বারী।

গত ২০ নভেম্বর অনুষ্ঠিত ফাইনালে বিকেএসপি কিশোর দল আফগানিস্তানকে ১-০ গোলে পরাজিত করে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে। দিল্লীর আম্বেদকার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনাল খেলাটি ছিল প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ। নির্ধারিত ৭০ মিনিটের খেলার ৬ মিনিটেই বিকেএসপির হাবিবুর রহমান বিজয় সূচক গোলটি করেন। বিকেএসপি দলটি সেমিফাইনালে বেঙ্গালোরের আর্মি বয়েজকে ৩-২ গোলে পরাজিত করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে। উল্লেখ্য বিকেএসপি কিশোরী দলটিও এ মাসে অনুষ্ঠিত একই টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়ে দেশের জন্য গৌরব বয়ে আনে। কিশোর দলটিও প্রতিযোগিতায় বাংলাদেশের হয়ে অংশগ্রহণ করে।

দলের মেনেজার ও কোচের দায়িত্বে আছেন যথাক্রমে পরিতোষ দেওয়ান ও অমল চন্দ্র দে । টুর্নামেন্টে ভারত বাংলাদেশ ছাড়াও শ্রিলংকা, নেপাল ও আফগানিস্তানের বয়স ভিত্তিক দল অংশগ্রহণ করে।#( প্রেস বিজ্ঞপ্তি )#

Comments are closed, but trackbacks and pingbacks are open.