বিএনপি’র গণসমাবেশের আগের দিন ফরিদপুরে আ.লীগের মিছিল

ফরিদপুর প্রতিনিধি: দেশব্যাপী বিএনপি-জামায়াত আগুন সন্ত্রাস, ভাঙচুর, নৈরাজ্য ও দেশকে অস্থিতিশীল করছে অভিযোগ তুলে এর প্রতিবাদে ফরিদপুর জেলা আওয়ামী লীগ মিছিল ও সমাবেশ করেছে।
শুক্রবার (১১ নভেম্বর) আছরের নামাজের পর শহরের আলীপুর শেখ রাসেল স্কয়ার থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ইমামউদ্দিন স্কয়ার, মুজিব সড়ক দিয়ে গিয়ে সিভিল সার্জনের অফিসের সামনে গিয়ে শেষ হয়।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের নেতৃত্বে এই মিছিলে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ মিছিলে অংশ নেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য মো. ফারুক হোসেন, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সাবেক ছাত্র নেতা জামাল হোসেন মিয়া প্রমুখ।
এর আগে জুমার নামাজের পর থেকে জেলার বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক ও সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ।
শামিম হক বলেন, জনগণের জানমালের নিরাপত্তার জন্য আওয়ামী লীগ রাজনীতি করে। আর সেই জন্য আজ ফরিদপুরের রাজপথে আমরা উপস্থিত হয়েছি। বিএনপির সমাবেশে দেখবেন, একই লোক সব জায়গায়। কিছু সংখ্যক পেইড লোক দিয়ে আন্দোলন করা যাবে না। আন্দোলন জোরদার করতে হলে মানুষের ভালোবাসা নিয়ে রাজপথে থাকতে হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফরিদপুর প্রতিনিধি মো. নাসির উদ্দিন নাসির। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.