বশেমুরবিপ্রবি’তে বৃহত্তর কুমিল্লা ছাত্র সমিতির উদ্যোগে ইফতার মাহফিল

বশেমুরবিপ্রবি প্রতিনিধি: গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বৃহত্তর কুমিল্লা ছাত্র সমিতির উদ্দ্যেগে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার ( ২৪ মে) বিশ্ববিদ্যালয়ের নতুন একাডেমিক ভবনের ১০১ নং কক্ষে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
কুরআন তিলওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়।
এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের সহকারী অধ্যাপক ড. নাজমুল হক সাহিন,এপ্লাইড ক্যামিস্ট্রি এন্ড ক্যামিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক আনোয়ারুজ্জামান,লোকপ্রশাসন বিভাগের প্রভাষক নাসিরউদ্দিন ও টি এন সোনিয়া আজাদ,ফিনান্স এন্ড ব্যাংকিং বিভাগের প্রভাষক জেরিন তাসনিম, রসায়ন বিভাগের প্রভাষক দিলরুবা আফরোজ। এছাড়াও কুমিল্লা,চাঁদপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলার শিক্ষার্থীরা।
অনুষ্ঠানে সভাপতির দায়িত্ব পালন করেন অধ্যাপক ড. নাজমুল হক সাহিন।
উদ্বোধনী বক্তব্যে আইন বিভাগের প্রভাষক  হুমায়ুন কবির বলেন,তোমরা এখানে অনেক দূর থেকে এসেছো।একতাবদ্ধ থেকে একে অন্যকে সার্বিক সহযোগিতার মাধ্যমে শৃঙ্খলা বদ্ধভাবে থাকার আহবান জানান।কৃষি বিভাগের সহকারী অধ্যাপক নাজমুল হিক সাহিন বলেন, আমরা শুধু ইফতার মাহফিলে একত্রিত হলেই চলবে না সকল শিক্ষার্থীকে দেশের জন্য কাজ করতে হবে।
এছাড়াও তিনি বর্তমানে কৃষকরা যে দুরাবস্থার মধ্যে দিয়ে জীবন যাপন করছেন সেসব কথাও তুলে ধরেন এবং শিক্ষকসহ সবাইকে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানান। উল্লেখ্য, ইফতারের পূর্বে দেশ ও জাতির কল্যাণের জন্য দোয়া করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বশেমুরবিপ্রবি প্রতিনিধি শাফিউল কায়েস। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.