সেলিনা মির্জা মুক্তির উপজেলা নির্বাচনে বাজিমাত

সিরাজগঞ্জ প্রতিনিধি: ৬ষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচনে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নির্বাচিতদের বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ১ টার দিকে উপজেলা পরিষদের নির্বাচনী কন্ট্রোল রুম থেকে সহকারী প্রিজাইটিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা এ ফলাফল ঘোষণা দেন।
এ উপজেলায় ১টি পৌরসভা ও ১৪ টি ইউনিয়নে মোট ৪ লাখ ৫০ হাজার ২৮৫ ভোট রয়েছে। ১৪৪টি ভোট কেন্দ্রের ফলাফলে প্রায় তো বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য আব্দুল লতিফ মির্জার মিয়ে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী সেলিনা মির্জা মুক্তি ৮৯ হাজার ১৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হেলিকপ্টার প্রতীকের প্রার্থী আলহাজ্ব নবী নেওয়াজ খাঁন বিনু পেয়েছেন ২২ হাজার ২৩ ভোট। উপজেলা ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে চশমা প্রতীকের প্রার্থী মোঃ আবু সাঈদ স্বপন ৫৮ হাজার ৩৫০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী তালা প্রতীকের প্রার্থী মনিরুজ্জামান পান্না পেয়েছেন ৪৬ হাজার ৯ ভোট।
উপজেলা সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫৬ হাজার ৯৬০ ভোট পেয়ে কলসি প্রতীকের প্রার্থী সবিতা প্লাবনি সুইটি বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সুমাইয়া পারভীন পদ্মফুল প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৮৪৮ ভোট।
সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানা জানান, সুষ্ঠু ও সুন্দর ভাবে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর সিরাজগঞ্জ প্রতিনিধি মো: সুলতান হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.