বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে আ’লীগ সভাপতি সম্পাদককে “মিরজাফর” বলে আখ্যায়িত করলেন ফারুক চৌধুরী

বিশেষ প্রতিনিধি: রাজশাহী-১ (তানোর- গোদাগাড়ী) আসনের সংসদ সদস্য রাজশাহী জেলা আ’লীগ সাবেক সভাপতি আলহাজ ওমর ফারুক চৌধুরী বলেন, আ’লীগে কোন বেইমান মিরজাফরদের প্রয়োজন নেই। যারা আ’লীগের দলীয় পদ পদবি নিয়ে জামায়াত-বিএনপি’র সঙ্গে আতাত করে নৌকার তলা ফুটো করার সড়যন্ত্র করছে তাদেরকে প্রতিহত করতে হবে।

তানোর উপজেলা আ’লীগে সভাপতি ও সাধারন সম্পাদক জাতীর পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালন করছে না তারা কেমন আ’লীগ কিসের আ’লীগ প্রশ্ন ছুড়ে সাংসদ ফারুক চৌধুরী বলেন, গত জাতীয় সংসদ নির্বাচনে সভাপতি নৌকার সঙ্গে বেইমানি করে ধানের শীষের প্রার্থীর পক্ষে গোপনে কাজ করেছেন।

গত উপজেলা পরিষদ নির্বাচনে সভাপতি তার ছোট ভাইকে ওয়ার্কার্স পার্টির দলীয় মনোনয়ন নিয়ে সরাসরি প্রকাশ্যে নৌকার বিপক্ষে অবস্থান নিয়েছিলো। এরা আ’লীগ করে না তারা স্বার্থবাদী ও মেইমান।

আজ মঙ্গলবার (১৭’ই মার্চ) ২০২০ ইং বেলা ১১টায় গোল্লাপাড়া বাজার ফুটবল মাঠে তানোর পৌর আ’লীগের আয়োজনে জাতীর পিতা বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।

তানোর পৌর আ’লীগ সভাপতি ইমরুল হকের সভাপতিত্বে ও তানোর পৌর আ’লীগ সাধারন সম্পাদক প্রদীপ সরকারের উপস্থাপনায় অনুষ্ঠিতব্য এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আ’লীগ সাবেক যুগ্ন সাধারন সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না, তানোর উপজেলা আ’লীগ দায়িত্ব প্রাপ্ত সভাপতি খাদেমুন্নবী বাবু চৌধুরী, তানোর উপজেলা নারী ভাইষ চেয়ারম্যান সোনিয়া সরদার, মুন্ডুমালা পৌর আ’লীগ সভাপতি গোলাম মোস্তফা, সাধারন সম্পাদক মুন্ডমালা পৌরসভার প্যানেল মেয়র আমির হোসেন আমিন, আ’লীগ নেতা আবুল বাশার সুজন প্রমুখ। এসময় আ’লীগ যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও সেই সময় উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনসহ বিভিন্ন দফতরের কর্মকর্তাও উপস্থিত ছিলেন। পরে ১শ’ পাউন্ডের ১টি কেক কাটের সংসদ সদস্য ফারুক চৌধুরী।

উক্ত অনুষ্ঠানে তানোর পৌর সভার আগামী নির্বাচনে মেয়র প্রার্থী সমাজ সেবক আবুল বাশার সুজনকে সহযোগীতা করার জন্য নেতা-কর্মিদের প্রতি আহবান জানান।

এর আগে তানোর উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর আত্মার মাঘফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.