রাকাব ও শিক্ষাবোর্ডে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

প্রেস বিজ্ঞপ্তি: মুজিববর্ষ উপলক্ষ্যে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আবক্ষ ম্যুরালের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আজ মঙ্গলবার দুপুরে পৃথকভাবে এই দুইটি প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর ম্যুরালের উদ্বোধন করেন মেয়র।

আজ মঙ্গলবার দুপুরে প্রথমে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে (রাকাব) বঙ্গবন্ধু ম্যুরাল উন্মোচন করেন মেয়র। ম্যুরাল উদ্বোধনের পর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

এরপর তিনি বেলুন ও পায়রা উড়িয়ে রাকাবে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষের উদ্বোধন করেন মেয়র।

এ সময় রাকাবের চেয়ারম্যান মোঃ রইছউল আলম মন্ডল, ব্যবস্থাপনা পরিচালক এ.কে.এম সাজেদুর রহমান খানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষ্যে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। কেক কাটা ও আলোচনা শেষে বঙ্গবন্ধুর ম্যুরাল উন্মেচন করেন মেয়র। এরপর দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজশাহী শিক্ষাবোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. মোহা. মোকবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন শিক্ষাবোর্ডের সাবেক চেয়ারম্যান প্রফেসর নুরুল আলম, প্রফেসর আবুল হায়াত ও প্রফেসর তানবিরুল আলম, সাবেক অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, কলেজ পরিদর্শক হাবিবুর রহমান প্রমুখ।

 সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.