বগুড়ায় গুলিতে আহত সেচ্ছাসেবকলীগ নেতার মৃত্যু

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় প্রতিপক্ষের গুলিতে আহত জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জ (২৬) আটদিন লাইফ সাপোর্টে থাকার পর তার শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।
সোমবার (১০ জানুয়ারি) রাত ১১টার দিকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। অরেঞ্জ সংগঠনটির জেলা শাখার সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সহসম্পাদক ছিলেন। তিনি মালগ্রাম দক্ষিণপাড়ার রেজাউল ইসলামের ছেলে।
বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বিষয়টি বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন। তার লাশ বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
এর আগে গত ২ জানুয়ারি রাতে সেউজগাড়ি এলাকার ডাবতলা মোড়ে প্রতিপক্ষের গুলিতে গুলিবিদ্ধ হন স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা।  গুলিবিদ্ধদের মধ্যে একজন হলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সহসম্পাদক নাজমুল হাসান অরেঞ্জ। অরেঞ্জ আটদিন বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
গুলিবিদ্ধ আরেকজন হলেন, একই সংগঠনের স্থানীয় ওয়ার্ড কমিটির নেতা মিনহাজ শেখ আপেল। দুজনের মধ্য অরেঞ্জের চোখের নিচে এবং আপেলের পেটে গুলি লাগে। ঘটনার পর স্থানীয়রা উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করায়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বগুড়া প্রতিনিধি রাহেনুর ইসলাম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.