বকশীগঞ্জে লকডাউনের প্রতিবাদে ব্যবসায়ীদের বিক্ষোভ ও সড়ক অবরোধ


বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে স্বাস্থ্যবিধি মেনে দোকান পাট খুলে দেওয়ার দাবিতে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করে লকডাউনের প্রতিবাদ করেছেন ব্যবসায়ীরা।
আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় বকশীগঞ্জ পৌর শহরে বাজারের গামের্›টস ব্যবসায়ী সহ বিভিন্ন ধরণের ব্যবসায়ীরা একটি বিক্ষোভ মিছিল করেন।
এ সময় বিক্ষোভ কারীরা “লকডাউন মানি না মানবো না, স্বাস্থ্যবিধি মানবো দোকান পাট খুলবো” বলে স্নোগান দিতে থাকেন। বিক্ষোভ মিছিল শেষে মধ্য বাজার সড়ক অবরোধ করেন ব্যবসায়ীরা। ঘন্টা ব্যাপি অবরোধ শেষে ব্যবসায়ীরা পূবের মত দোকান পাট খোলার ঘোষণা দেন।
উপজেলা শিল্প ও বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, আপাতত পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য প্রশাসনের সাথে আলোচনা করে ব্যবসায়ীদের সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা দোকান পাট ও ব্যবসা প্রতিষ্ঠান খুলে দেওয়ার কথা বলা হয়েছে। একই সঙ্গে ব্যবসায়ীদের শান্ত থাকতে নির্দেশনা দেওয়া হয়েছে।
উপজেলা নিবাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা ব্যবসায়ীদের লকডাউন বিরোধী মিছিল সম্পকে বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, সরকারের দেওয়া নিদেশনা অবশ্যই ফলো করতে হবে। এর বাইরে যাওয়ার সুযোগ নেই। তবুও ব্যবসায়ীদের সাথে আলোচনা করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.