রাজধানীর গুলশান-২ ‘হিলটন থাই’ স্পা সেন্টারে ডিএনসিসি’র অভিযান

ক্রাইম (ঢাকা) রিপোর্টার: রাজধানীর গুলশান-২ নম্বরে জাহেদ প্লাজার ৫ম তলায় ‘হিলটন থাই স্পা অ্যান্ড সেলুন’ স্পা সেন্টারে অভিযান চালিয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি)।
আজ মঙ্গলবার (০৬ এপ্রিল) দুপুর ২টার দিকে ওই প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়।
জানা যায়, গুলশান-২ নম্বরের জাহেদ প্লাজার ৫ম তলায় অবৈধ স্পা সেন্টারের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ডিএনসিসির অভিযান পরিচালনাকারী দল ছুটে যায় সেখানে। গেটে নক করতে থাকলেও কোনো সাড়া শব্দ নেই। এরপর উপস্থিত লোকজনের সহযোগিতায় তালা-চাবির এক মিস্ত্রিকে আনা হয়। গেটটি খোলার চেষ্টা চলে দীর্ঘ সময় ধরে।
স্থানীয় একব্যক্তি এরমধ্যে অভিযান পরিচালনাকারী টিমকে জানিয়েছে, এ ভবন থেকে বের হয়ে যাওয়ার পেছনের দিকে আরও একটি গেট রয়েছে। ওইদিক দিয়ে গোপনে বের হয়ে যাওয় যায়। সেই তথ্য পেয়ে পেছনের দিকে গিয়ে ঘটনার সত্যতা মেলে। ততোক্ষণে স্পা সেন্টেরর সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ কাস্টমাররা পেছনের গেট দিয়ে বের হয়ে গেছে।
ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা (উপ-সচিব) মোহাম্মদ আবদুল হামিদ মিয়া বিটিসি নিউজকে বলেন, আমরা নিয়মিত অভিযান পরিচালনা করার সময় খবর পাই পাশেই একটি স্পা সেন্টার। নিষেধাজ্ঞা অমান্য করে এইসময় প্রতিষ্ঠান খোলা রেখে কার্যক্রম পরিচালনা করছেন। সেই সংবাদের ভিত্তিতে এখানে এসে দেখি তারা গেট বন্ধ রেখেছে। আমাদের আসার খবরে পেছনের গেট দিয়ে পালিয়েছে। ভবন মালিক এবং মিস্ত্রিকে ডেকে লক ভাঙার পর ভেতরে ঢুকে দেখলাম পরিবেশটা এমন যে এখান ‘অনৈতিক কার্যক্রম’ পরিচালিত হচ্ছিলো বলে বোঝা যাচ্ছে। এখানের সব কিছু জব্দ করে আইনানুগ ব্যবস্থা নেবো। সিসি ক্যামেরা, রেজিস্টার্ড খাতা, ডিভাইস এসব কিছু দেখে আমরা সার্বিক পর্যালোচনা করবো।
এদিকে ওই স্পা সেন্টারে ভেতরে কাউকে না পাওয়ায় প্রাতিষ্ঠানিক বৈধতার তথ্য যাচাই করা সম্ভ হয়নি। তবে ডিএনসিসির পক্ষ থেকে এ বিষয়ে পরে বিস্তারিত জানাবে বলে আভিযানিক দল জানিয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ক্রাইম (ঢাকা) রিপোর্টার মো: রুহুল আমীন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.