বেলকুচিতে জমে উঠেছে উপজেলা নির্বাচনের প্রচার-প্রচারনা, বদি ফকিরকে জাতীয় পার্টির সমর্থন 

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে জমে উঠেছে ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম দফা নির্বাচনের প্রচার-প্রচারনা। ভোর থেকে গভীর রাত অবধি পর্যন্ত গনসংযোগ, উঠান বৈঠক, নির্বাচনী সভা ও মতবিনিময়ে ব্যস্ত সময় কাটছে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের।
রবিবার (২৮ এপ্রিল) সকালে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার চালা বাজার এলাকায় গনসংযোগ করেন চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান ফকির। এর পূর্বে সংবাদ সম্মেলনে মোটরসাইকেল প্রতিকের প্রার্থীকে সমর্থন জানান জেলা ও উপজেলা জাতীয় পার্টি।
বেলকুচি প্রেসক্লাবে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলী আকবর হীরার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ ফজলুল হকের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এনায়েতপুর থানা জাতীয় পার্টির সাধারন সম্পাদক ফজলুল হক ডনু বেলকুচি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মোটরসাইকেল প্রতিকের প্রার্থী আলহাজ্ব বদিউজ্জামান ফকিরকে দলীয়ভাবে সমর্থন জানান।
এরপর প্রেসক্লাব ও চালা এলাকায় জাতীয় পার্টির নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে গণসংযোগ করেন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থী বদিউজ্জামান ফকির। গণসংযোগ শেষে এ প্রার্থী বলেন, নির্বাচিত হলে বেলকুচি উপজেলাকে নদীভাঙ্গনের হাত থেকে রক্ষা ও তাঁত শিল্পের হারিয়ে যাওয়া ঐতিহ্যকে ফিরিয়ে আনাকে গুরুত্ব দিয়ে বেলকুচি উপজেলাকে মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবেন তিনি। এসময় উপস্থিত ছিলেন, বেলকুচি উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দ, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি এম এ মুছা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.