নাটোরে তিন ডাকাত গ্রেফতার


নাটোর প্রতিনিধি: নাটোর জেলা পুলিশের চারটি চৌকশ দলের চেষ্টায় ৩ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে এসপির কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান এসপি লিটন কুমার সাহা।
গ্রেফতাররা হলেন: সিংড়া বিলদহর এলাকার ওয়াজেদ আলীর ছেলে রাব্বানী, সিংড়া বিলদহর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে মিন্টু, নওগাঁ বদলগাছি গোবরচাপড়া এলাকার কামাল হোসেনের ছেলে আরিফ হোসেন।
এসপি জানান, জানুয়ারীর ১৮ তারিখে রাজশাহী দুর্গাপুর এলাকার পান ব্যবসায়ী আব্দুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ লিখিত ভাবে জানান, তিনি তার ভাগনে সানোয়ার ও ভাতিজা শিমুল রানা, লিটনসহ একটি অটোতে নাটোরের গোকুলনগর পান মোকামে ব্যবসার উদ্দেশ্যে রওনা হন।
ভোরে নাটোর থানার আলাইপুর এলাকায় এলে ৩/৪ জন তাদের থামিয়ে সানোয়ারকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে। তার কাছে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নেয়।
এসপি আরো জানান, সিংড়া বিলদহর এলাকার ওয়াজেদ আলীর ছেলে রাব্বানীকে সিরাজগঞ্জের তাড়াশ থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যানুসারে অপর আসামী মিন্টুকে নাটোর শহরের আলাইপুর ও আরিফকে গাজীপুরের চান্দুরা থেকে গ্রেফতার করা হয়। পরে তারা আদালতে ১৬৪ ধারায় অপরাধের কথা স্বীকার করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.