নাটোরে প্রতারনার অভিযোগে নাইজেরিয়ান নাগরিক আটক

নাটোর প্রতিনিধি:  নাটোরে প্রতারনা করে টাকা হাতিয়ে নেওয়ার সময় জিম ওরফে জেমস নামে এক নাইজেরিয়ান নাগরিককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। আজ বৃহ¯পতিবার সকালে শহরের চকরামপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে তাকে দুপুরে সাংবাদিকদের সামনে উপস্থিত করে একটি ব্রিফিং করা হয়। গ্রেফতারকৃত জিম নাইজেরিয়ার বেনিন শহরের ইয়ারীর ছেলে।

নাটোর সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবুল হাসনাত বিটিসি নিউজকে জানান, নাটোরের গুরুদাসপুর উপজেলার পুরুলিয়া গ্রামের স্কুল শিক্ষক দেলোয়ার জাহানের সাথে ফেসবুকের মাধ্যমে স¤পর্ক গড়ে তোলে গ্রেফতারকৃত জিম।

পরে জিম তাকে বিভিন্নভাবে বিদেশেী নিয়ে যাওয়া এবং ব্যবসা করে অনেক টাকা লাভের লোভ দেখায়। এভাবে জিম দেলোয়ার জাহানের কাছ থেকে ২ লাখ ৯২ টাকা হাতিয়ে নেয়।

এরই এক পর্যায়ে গতকাল জিম পুনরায় তার কাছে আরো ২ লাখ ৫০ হাজার টাকা দাবী করে। ঘটনাটি দেলোয়ার জাহানের সন্দেহ হলে নাটোরের গোয়েন্দা (ডবি) পুলিশকে জানায় সে।

সকালে শহরের চকরামপুর এলাকায় জিম টাকা নিতে এলে গোয়েন্দা পুলিশের একটি তাকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী ড্রাইভিং লাইসেন্স ও একটি ভিসার কাগজ পাওয়া যায়।

গ্রেফতারকৃত জিমের বিরুদ্ধে মামলঅ দায়েরর প্রস্তুতি চলছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.