নাটোরে আট বছরের শিশুকে বলৎকারের অভিযোগে দুইজন আটক


নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে আট বছরের এক শিশুকে বলৎকার করায় দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার বুধিরামপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। বলৎকার হওয়া ওই শিশুর পিতা মোঃ নাজমুল হক জানান, শনিবার দুপুরে তার আট বছরের ছেলে ও ছয় বছরের ভাগিনা বাড়ির পাশে নিজেদের বাগানে আম কুড়াতে যায়।

ভাগিনার ব্যাগ আমে ভর্তি হয়ে গেলে সে বাড়ি চলে গেলেও ওই শিশুটি আম বাগানে অবস্থান করছিল। এসময় একই এলাকার সেকেন্দার আলী ছেলে সেন্টু (৩০) ও মৃত ফজলুল হকের ছেলে মফিজুল হক (৫০) তাকে পিছন থেকে জাপ্টে ধরে মুখে গামছা গুজে দিয়ে বলৎকার করে চলে যায়। এতে শিশুটি বেশ কিছু সময় অচেতন থাকার পর জ্ঞান ফিরলে বাড়িতে এসে কান্নাকাটি করতে থাকে।

অনেক অনুনয়-বিনয় এর পর মায়ের জিজ্ঞাসাবাদেও এক পযায়ে সে মাকে ঘটনাটির বিস্তারিত জানায়। এসময় অসুস্থ শিশুটিকে তাৎক্ষণিক লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানে তার প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে পরীক্ষা-নীরিক্ষাসহ উন্নত চিকিৎসার জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে এই ঘটনায় নাজমুল হক ওই দিনই লালপুর থানায় একটি বলৎকারের মামলা করলে একজন ম্যাজিষ্ট্রেট ২২ ধারায় শিশুটির জবানবন্দি রেকর্ড করেন। লালপুর থানা পুলিশ ওই রাতেই সেন্টু ও মফিজুল হককে আটক করে কোর্টে চালান দেয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.