রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ৪০ লাখ টাকা অনুদানের অর্থ বিতরণ করলেন মেয়র লিটন

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী জেলা ট্রাক, ট্যাংকলরী, কাভার্ডভ্যান ও ট্রাক্টর শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ৪০ লাখ টাকার মৃত্যু অনুদান, শিক্ষাভাতা, কন্যাদায় সহায়তা অনুদান করা হয়েছে।
রবিবার বিকালে নওদাপাড়া ট্রাক টার্মিনালে আয়োজিত অনুদান প্রদান অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুদানের অর্থ বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।
উল্লেখ্য, মোট ৪০ লাখ টাকা অনুদানের মধ্যে মৃত শ্রমিকের ২২ পরিবারের সদস্যদের ৮০ হাজার করে টাকা, কন্যাদ্বায় অনুদান হিসেবে ৩১ পরিবারকে ৪০ হাজার টাকা করে, ৫১জন শ্রমিকের পরিবারকে শিক্ষাভাতা ২০ হাজার টাকা করে প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, শ্রমিকদের কল্যানে আজকে অনুদান বিতরণ করা হচ্ছে। শ্রমিকদের কল্যানের জন্য যে অর্থ আদায় করা হয়, তা যেন নিময় অনুযায়ী হয়। আদায়কৃত অর্থের ব্যয়ের হিসাব যথাযথ হতে হবে। আপনারা শ্রমিকদের পাশে আছেন, আমরাও শ্রমিক ভাইদের পাশে আছি। এভাবে সবাইকে একসাথে শ্রমিকদের কল্যানে কাজ করে যেতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক  মোহাম্মদ আমিনুল হক, বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মোঃ আব্দুল মোমিন, সড়ক পরিবহন মালিক সমিতির রাজশাহী বিভাগের আঞ্চলিক কমিটির সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক, রাসিকের ২৩নং ওয়ার্ড কাউন্সিলর ও রাজশাহী বিভাগ আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহাতাব হোসেন চৌধুরী, রাজশাহী মহানগর জাতীয় শ্রমিক লীগের সভাপতি মাহাবুবুল আলম, সাধারণ সম্পাদক মো. আকতার আলী, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) হেলেনা আকতার।
সংবাদ প্রেরক স্বা/-জনসংযোগ কর্মকর্তা, রাজশাহী সিটি কর্পোরেশন, রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.