নাটোরের সিংড়ায় মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তি পাঁচ প্রতিবাদি আটকঃ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন

নাটোর প্রতিনিধি:  নাটোরের সিংড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যেম ফেসবুকে হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে কটুক্তি করায় প্রতিবাদকারী পাঁচ জনকে পুলিশ আটক করেছে। আইন শৃঙ্খলা রক্ষায় এলাকায় অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

সিংড়া উপজেলার লালোর ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার দিলীপ কুমার সরকারের ছেলে আদিত্য সরকার গতকাল শনিবার মহানবী (সাঃ) কে নিয়ে কটুক্তি করে ফেসবুকে একটি পোষ্ট দেন। ওই পোষ্টটি দেখে ধর্মপ্রাণ মুসলমান এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়।

স্থানীয়রা জানান, আদিত্য সরকার বর্তমানে ভারত প্রবাসী। এলাকার লোকজন নিজেদের মধ্যে আলোচনা করে সন্ধ্যার পর এর প্রতিবাদ জানাতে একত্রিত হওয়ার চেষ্টা করেন। খবর পেয়ে সিংড়া থানার পুলিশ ঘটনাস্থলে এসে আইন শৃঙ্খলা রক্ষায় হাসান আলীর ছেলে সোহেল রানা, সাদ্দাম হোসেনের ছেলে মোমিন, আফসার আলীর ছেলে কামাল, হোসেন প্রামাণিকের ছেলে রাব্বানী এবং বুধাই প্রমাণিকের ছেলে সদর উদ্দিন ওরফে সুদন হাজী কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। একই সময় পুলিশ নিরাপত্তার স্বার্থে আদিত্য সরকারের বাবা ও মা কে সিংড়া থানায় নিয়ে যায়।

খবর পেয়ে রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নাসিরুল আরিফ ও নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন। এছারাও নাটোরের জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এ সময় তিনি বলেন, ফেসবুকের কোনো পোষ্ট দেখে বিভ্রান্ত হয়ে নিজেদের মধ্যে দীর্ঘদিনের সৌহার্দ্য সম্প্রীতি নষ্ট করা যাবে না। তিনি ফেসবুকে দেয়া পোষ্টের ব্যাপারে তদন্ত করে দেখার আশ্বাস দিয়ে সবাইকে মিলেমিশে এলাকার শান্তি শৃঙ্খলা রক্ষায় কাজ করার আহ্ববান জানান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নাটোর প্রতিনিধি খান মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.