ধর্ষণের অভিযোগ, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আ. লীগ থেকে বহিষ্কার

বরিশাল ব্যুরো: অনৈতিক কাজে লিপ্ত থাকার অভিযোগে বরিশালের বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুককে আ. লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।

আজ রবিবার (২৭ অক্টোবর) দুপুরে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের বরিশাল জেলা কমিটির সদস্য ও বানারীপাড়া উপজেলা কমিটির সহ-সভাপতি গোলাম ফারুক অনৈতিক কাজে লিপ্ত থেকে দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করায় তাকে জেলা আওয়ামী লীগের সদস্য এবং উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি পদ থেকে সময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

এর আগে প্রভাবশালী নেতা গোলাম ফারুকের বিরুদ্ধে পল্লবী এলাকার বিউটি পার্লারে এক নারী কর্মী ধর্ষণের অভিযোগে ঢাকার ভাটারা থানায় মামলা দায়ের করেন।

মামলা এজাহরে ওই নারী অভিযোগ করেছেন, তার বাসা রাজধানীর পল্লবীতে। তিনি সেখানে বিউটি পার্লারে কাজ করেন। এর মধ্যে তার সাথে ঘনিষ্ঠতা হয়। পরবর্তীতে গোলাম ফারুক ওই নারীকে বিয়ের আশ্বাস দিয়ে বারিধারা আবাসিক এলাকার নিজের একটি ফ্ল্যাটে নিয়ে একাধিকবার ধর্ষণ করেছেন। সম্প্রতি ওই নারী গোলাম ফারুককে বিয়ের কথা বললে তিনি এড়িয়ে যান এবং বিভিন্নভাবে হুমকি-ধমকি প্রদান করেন।

এদিকে ভাটারা থানায় ধর্ষণ মামলা দায়েরের পর থেকে জেলা আওয়ামী লীগের প্রভাবশালী নেতা ও বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক আত্মগোপনে রয়েছেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বরিশাল ব্যুরো প্রধান আল মামুন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.