নবীগঞ্জে একদিনে পুলিশ চিকিৎসক ইঞ্জিনিয়ার ব্যাংক কর্মকর্তাসহ করোনায় আক্রান্ত আরো ১০ জন


নবীগঞ্জ প্রতিনিধি: নবীগঞ্জে বেড়েই চলছে করোনার প্রকোপ। তবু ও থেমে নেই মানুষের অবাধে চলাফেরা। এভাবে চলতে থাকলে করোনার সংক্রমন দ্রুত আকারে বৃদ্ধি পাওয়ার শঙ্কা। বিব্রত সচেতন সমাজ। দেশের সাথে তাল মিলিয়ে প্রতিদিনের তালিকায় নবীগঞ্জে আসছে করোনার পজিটিভ রিপোর্ট। এতে করে আতংক দেখা দিয়েছে নবীগঞ্জ উপজেলায়।

আজ মঙ্গলবার (২৩ জুন) করোনার রিপোর্টে একদিনে সর্বোচ্চ ১০ জনের পজিটিভ আসে। আক্রান্তদের মধ্যে রয়েছে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একজন চিকিৎসক, ওয়ার্ডবয়, পুলিশ পরিদর্শক, ইঞ্জিনিয়ার, ভূমি অফিসের প্রধান সহকারী, সোনালী ব্যাংকের দুই কর্মকর্তাসহ প্রায় ১০ জন। তাদের প্রত্যেকের বয়স ৩০ বছর থেকে ৫০ বছরের ভেতরে।

এনিয়ে নবীগঞ্জ উপজেলায় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৯ জন। এরমধ্যে চিকিৎসা শেষে সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ২৮ জন। বিষয়টি নিশ্চিত করেছেন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আব্দুস সামাদ।

এদিকে জনসাধারণকে সতর্ক করতে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা বিশ্বজিৎ কুমার পাল। তিনি বলেন, ঘরে থাকুন সুস্থ্য থাকুন, আপনার পরিবারের কথা চিন্তা করুন। সন্তানের কথা ভাবুন। বৃদ্ধ বাবা থাকলে তার কথা চিন্তা করুন। করোনা একটি মহামারী আকার ধারণ করেছে। অতিপ্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে যাবেন না।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.