কেশরহাট পৌর বিএনপি নেতা ও কৃষকদলের সভাপতি ইসমাইলের দাফন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক: কেশরহাট পৌর বিএনপি’র সাবেক সহ-সভাপতি ও কেশরহাট পৌরসভা কৃষকদলের সভাপতি ইসমাইল হোসেন স্বর্নকারের দাফন সম্পন্ন। গতকাল সোমবার (২২জুন) সন্ধ্যা ৭ টার সময় হলিদাগাছী নিজ বাড়ীতে ইন্তেকাল করেন (ইন্না—— রাজিউন। গত ৩ মাস আগে নিজ বাড়ীর ছাদ হতে পড়ে গিয়ে মেরুদন্ডের হাড় ভেঙ্গে গিয়ে বিছানাগত ছিলেন তিনি ।

আজ মঙ্গলবার সকাল ৯ টায় হলিদাগাছি ঈদগাঁহ মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে তাঁকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। ইসমাইল হোসেন কেশরহাট পৌর যুবদলের আহবায়ক শাহীন আলমের পিতা
জানাযায় অংশ গ্রহন করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোকপ্রকাশ করেন জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান মন্টু, সাবেক সহ-সভাপতি ও জেলা বিএনপির সদস্য অধ্যাপক আব্দুস সামাদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা বিএনপির সদস্য গোলাম মোস্তফা মামুন, জেলা বিএনপির সদস্য ও কেশরহাট পৌর বিএনপি’র আহব্বায়ক কামরুজ্জামান হেনা, জেলা সাবেক সহ-সভাপতি ও সাবেক মেয়র আলাউদ্দিন আলো, জেলা বিএনপির সাবেক যুগ্মসম্পাদক আনোয়ার হোসেন উজ্জল।

কেশরহাট পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক খশবর রহমান, জেলা কৃষকদলের আহব্বায়ক আল আমীন সরকার টিটু, সদস্য সচিব নাজমুল হক, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানি সুমন ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাহারিয়ার আমিন বিপুলসহ স্থানীয় বিএনপি, সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি মোঃ ফজলুল করিম (বাবলু) রাজশাহী।

Comments are closed, but trackbacks and pingbacks are open.