নবীগঞ্জে ইনাতগঞ্জ বাজারে দোকান খোলা রাখায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি: নবীগঞ্জে করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে গতকাল বুধবার থেকে  জনস্বার্থে দোকানপাট বন্ধ রাখার নির্দেশ দেয়া হলেও ইনাতগঞ্জ বাজারের সব চেয়ে বড় ব্যবসায়ীসহ অধিকাংশ ব্যবসায়ীরাই এ আইন মানছেননা।
প্রশাসনের পক্ষ থেকে ঔষধের দোকান, মুদি দোকান ও নিত্যপ্রয়োজনীয় কাঁচা বাজারের দোকান খোলা রাখার কথা থাকলেও ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশের সামনেই ব্যবসায়ীরা ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন। পুলিশের ভূমিকা অনেকটাই নিরব।
আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকেলে ইনাতগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবীগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন। কিন্ত ভ্রাম্যমান আদালত আসার আগেই খবর পেয়ে ব্যবসায়ীরা দোকান বন্ধ করে দেন।
এ সময় দোকান খোলা রাখার অপরাধে ক্ষুদ্র ব্যবসায়ী দৃষ্টি ফ্যাশনের মালিক মৃদুল রায়কে ৫ হাজার টাকা ও মদিনা হার্ডওয়্যার এর মালিক ইরান উদ্দিনকে ৫ হাজার টাকা জরিমানা করেন।
এ সময় সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া  মমিন বলেন,সারা বিশ্বের সাথে আমাদের দেশে ও মরনব্যাধি করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। জনস্বার্থে আমরা দোকান ও মার্কেট বন্ধ করেছি। সবাই যেন ঘরে থাকেন। এ আইন অমান্য করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি মোঃ আলাল মিয়া। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.