দ্বৈতভর্তির জরিমানা বাতিলের দাবিতে রংপুরে জাতীয় ভার্সিটির আঞ্চলিক কার্যালয় ঘেরাও

 

রংপুর ব্যুরো: দ্বৈতভর্তি শিক্ষার্থীদের ভর্তি বাতিলের অযৌক্তিক জরিমানা বাতিলের দাবিতে বুধবার দুপুরে রংপরে জাতীয় বিশ্ববিদ্যালয় আঞ্চলিক কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করেছে শিক্ষার্থীরা। এসময় শিক্ষার্থীরা স্মারকলিপি প্রদান করেন।

দুপুরে রংপুর, গাইবান্ধা, দিনাজপুর ও ঠাকুগাওয়ের ভুক্তভোগী বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা নগররি প্রেসক্লাব থেকে মিছিল নিয়ে কামালকাছনায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক কার্যালয় ঘেরাও করে।

এসময় সেখানে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের জাতীয় বিশ্ববিদ্যালয় প্যানেল ইনচার্জ আহসানুল আরেফিন তিতু, কারমাইকেল কলেজ সভাপতি হোজায়ফা সাকওয়ান জেলিড, গাইবান্ধা সরকারি কলেজ সভাপতি মাহবুব আলম মিলন, কারমাইকেলের ভূক্তভোগী শিক্ষার্থী শেফাউন আক্তার তিন্নি, দিনাজপুর সরকারি কলেজের মিলন আহমেদ, গাইবান্ধা সরকারি কলেজের পলাশ রায়, ঠাকুরগাঁও সরকারি কলেজের মম ইসলাম, রংপুর সরকারি কলেজের শরিফুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, দ্বৈত ভর্তির ক্ষেত্রে ফরমপূরণের সময় ভর্তি বাতিল হয়নি এমন অভিযোগ এনে ছাত্রদের রেজিস্ট্রেশন কার্ড আটকে দেয়া এবং নতুন করে ভর্তি বাতিল করতে ৮০০০ থেকে ১০০০০ টাকা  জরিমানা ধার্য করার বিয়ষটি সম্পূর্ণ অযৌক্তিক। অবিলম্বে জাতীয় বিশ্ববিদ্যালয় নিজেদের ভুল নিজেরা শুধরে না নিলে এবং জরিমানা বাতিল না করলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.