দু’শ পথশিশুর মাঝে ‘স্বপ্ন-ফেরি’র খাবার বিতরণ

রাবি প্রতিনিধি: রাজশাহীতে প্রায় দুইশত সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে খাবার বিতরন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্ন-ফেরি’। গতকাল শনিবার (১৭ অক্টোবর) বিকেলে নগরীর ভদ্রা আবাসিক বস্তি এলাকায় সংগঠনের রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) রাজশাহী কলেজ ও মোহনপুর উপজেলা শাখার যৌথ উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

দিনব্যাপী কর্মসূচিতে ছিল- খেলাধুলা, গান, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা। পাশাপাশি শিশুদের মূল্যবোধ ও দেশপ্রেমে উদ্বুদ্ধ করাসহ নানা বিষয়ে সচেতনতামূলক বক্তব্য দিয়ে তাদেরকে মানসিকভাবে উৎফুল্ল করা হয় বলে জানান ‘স্বপ্ন-ফেরি’র রাজশাহী কলেজ শাখার সদস্য আসিফ ইকবাল।
জানতে চাইলে আসিফ বলেন, ‘মানুষের এত কাছ থেকে তাদের দুঃখ-বেদনা ভাগাভাগি করার এমন সুযোগ পেতাম না ‘স্বপ্ন-ফেরি’ থেকে যা পেয়েছি।
সংগঠনটির মাধ্যমে আজ আমিসহ অনেক স্বেচ্ছাসেবী সদস্যগণ অসহায় শিশুদের সেবা করার সুযোগ পেয়েছি।’ এসময় সংগঠনটির মাধ্যমে মানুষের সেবা করার প্রচেষ্টা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।
উল্লেখ্য, ‘স্বপ্ন-ফেরি’ একটি স্বেচ্ছাসেবী সংগঠন। এই সংগঠনের সাথে জড়িত সদস্যগণ স্বেচ্ছায় শ্রম দিয়ে সুবিধাবঞ্চিত ও ছিন্নমূল শিশুদের সহায়তা করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাবি প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.